ঢাকা, শুক্রবার 29 September 2017, ১৪ আশ্বিন ১৪২8, ০৮ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

নাটোরে বিএনপি নেতা শাহিন আটক

নাটোর সংবাদদাতা: নাটোরে জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান শাহিনকে পুুলিশ আটক করেছে। নাটোর থানার ওসি সিকদার মোঃ মশিউর রহমান জানান, বেলা একটার দিকে কাপুড়িয়াপট্টি এলাকায় তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। তিনি আরো জানান, মোস্তাফিজুর রহমান শাহিনের বিরুদ্ধে নাটোর থানায় বিভিন্ন অভিযোগে চারটি মামলা রয়েছে।
এতদিন সে পলাতক থাকার পর পুলিশ খবর পেয়ে  সোমবার দুপুরে তাকে তার বাড়ি থেকে আটক করে । শাহিনের পরিবারের পক্ষ থেকে বলা হয়, তাকে একজন দাগী আসমীর মতো গায়ে জামা পড়ার মতো সামান্য সময় না দিয়ে টেনে-হিঁচড়ে পুলিশ গাড়িতে তুলে নিয়ে যায়।
এদিকে বিএনপি নেতা মোস্তাফিজুর রহমান শাহিনকে আটক করায় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা বিএনপির সভাপতি সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু এক বিবৃতিতে বলেন, বিভিন্ন মামলায় সরকার দলীয় নেতাকর্মীরা প্রকাশ্যে মন্ত্রী-এমপির সাথে ঘোরফেরা করলেও পুলিশ তাদের চোখে দেখতে পায়না অথচ বিরোধী দলীয় নেতাকর্মীদের নামে সামান্য অভিযোগ থাকলেই তাদের হারিকেন দিয়ে খুঁজে বের করা হয়।
এটা বর্তমান সরকারের বিরোধীদের দমনের একটি কৌশল মাত্র কিন্তু জনরোষের কাছে এসব করে তারা মোটেই আজীবন ক্ষমতায় থাকতে পারবে না।

অনলাইন আপডেট

আর্কাইভ