ঢাকা, শুক্রবার 29 September 2017, ১৪ আশ্বিন ১৪২8, ০৮ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

শ্রীপুরে পৃথক ঘটনায় স্কুল ছাত্রীসহ দু'লাশ উদ্ধার

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে শ্রীপুরে পৃথক ঘটনায় নিহত স্কুল ছাত্রীসহ দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের আবুল হাসেমের বাড়ি থেকে বৃহস্পতিবার সকালে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। নিহত গৃহবধূ সুমাইয়া আক্তার মুন্নি (১৮) গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার চরগড়িয়া গ্রামের মোজাম্মেল হকের মেয়ে। গত আড়াই মাস পূর্বে শ্রীপুরের চিনাশুকানিয়া গ্রামের চাঁন মিয়ার ছেলে সাদ্দাম হোসেনের সাথে তাঁর বিয়ে হয়। সম্পর্কে তাঁরা খালাতো ভাই-বোন। এটি সাদ্দামের ২য় বিয়ে।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মনজুরুল ইসলাম বলনে, সাদ্দাম তাঁর প্রথম স্ত্রী নার্গিস আক্তার (২৮) ও দ্বিতীয় স্ত্রী মুন্নিকে নিয়ে ঢাকার আশুলিয়া থানার বুড়িরবাজার এলাকার ওমর আলী হাজীর মেয়ে লাকীর আক্তারের বাড়িতে বসবাস করে অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতো। বুধবার সকালে আশুলিয়ার ভাড়াবাড়িতে উভয় স্ত্রীর মাঝে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে মুন্নি ঘরের দরজা বন্ধ করে ফ্যানে ঝুলে আত্মহত্যা করে। পরে সাদ্দাম ও তাঁর প্রথম স্ত্রী নার্গিস আকতার লাশের গায়ে বোরকা পড়িয়ে আশুলিয়া থেকে অটোরিক্সা যোগে শ্রীপুরের ভিটিপাড়া গ্রামের সাদ্দাম হোসেনের খালু আবুল হাসেমের বাড়িতে লাশ নিয়ে আসে। পরে তারা লাশ রেখে পালিয়ে যায়। সংবাদ পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে লাশ উদ্ধার করে।
অপরদিকে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) নাজমুল সাকিব জানান, বুধবার রাতে উপজেলার আবদার গ্রাম থেকে তাহমিনা আক্তার কুয়াশা (১১) নামের এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তাহমিনা আক্তার কুয়াশা কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার চিলমারীর জাহিদুল ইসলামের মেয়ে। জাহিদুল ইসলাম সপরিবারে উপজেলার আবদার গ্রামে আব্দুল লতিফ মিয়ার বাড়িতে ভাড়া থেকে আর.এ.কে সিরামিক্স কারখানায় চাকরি করতো।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) আসাদুজ্জামান বলনে, দুটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দনি আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। একটি ঘটনাস্থল আশুলিয়া থানার অন্তর্ভুক্ত হওয়ায় ওই থানা পুলিশকে জানানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ