ঢাকা, শুক্রবার 29 September 2017, ১৪ আশ্বিন ১৪২8, ০৮ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত সোহেলের পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান

কেরানীগঞ্জ (ঢাকা) সংবাদদাতা : কেরানীগঞ্জের সড়ক দূর্ঘটনায় ট্রাকের চালক সোহেল (২৬) নিহত হওয়ার ঘটনায় তার পরিবারকে ৪০ হাজার টাকা  আর্থিক সহযোগিতা ও লাশ নিজ গ্রামের বাড়ি বরগুনা পৌঁছানোর ব্যবস্থা করেছে বাংলাদেশ আন্তঃজেলা ট্রাকচালক ইউনিয়ন দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ শাখা।
জানা গেছে, বুধবার সকাল ১০টায় কেরানীগঞ্জ দক্ষিণ থানার আব্দুল্লাপুর বেড়িবাঁধ এলাকায়  সড়ক দূর্ঘটনায় ট্রাকচালক সোহেল মারা যায়। এঘটনায় আন্তঃজেলা ট্রাকচালক ইউনিয়নে হাসনাবাদ শাখার সভাপতি মোঃ সিরাজুল ইসলাম ও সাধারন সম্পাদক হারুন অর রশিদ রানাসহ সংগঠনের যুগ্ন সম্পাদক নাজমুল,দপ্তর সম্পাদক শহিদ সিকদার ও কমিটির অন্যান্য সদস্যরা সহযোগিতার হাত বাড়িয়ে দেন। সভাপতি সিরাজুল ইসলাম ও সম্পাদক রানার নতুন কমিটির এটাই প্রথম প্রতিশ্রুতি পালন ও তাদের দেয়া যে সকল ওয়াদা ছিল, তার প্রতিফলন। সভাপতি সিরাজুল ইসলাম ও রানার প্রতি শোকাহত পরিবার ও সকল ট্রাক চালক, হেলপার সহ স্থানীয় এলাকাবাসীরা কৃতজ্ঞতা জানিয়েছেন।
সভাপতি সিরাজুল ইসলাম এ প্রতিবেদককে জানান, আমাদের এই কমিটির কার্যক্রম ২০১৯ সাল পর্যন্ত বহাল থাকবে। আমরা আন্তঃজেলা ট্রাকচালক ভাইদের যে সকল প্রতিশ্রুতি দিয়েছিলাম তা সঠিক ভাবে পালন করে যাচ্ছি। যার উজ্বল দৃষ্টান্ত নিহত সোহেল। সোহেলের মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত ও  বিভিন্ন কর্মসূচীর ঘোষনা করেছি। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় সকল ট্রাকচালক, হেলপার ও পরিবহনের মালিকরা কালো ব্যাচ ধারন করেছি। আগামীকাল মরহুমের রূহের মাগফেরাত কামনায় তার গ্রামের বাড়ীতে ও হাসনাবাদ শাখা অফিসে মিলাদ মাহফিলের আয়োজন করেছি। আমরা নিহত সোহেলের পরিবারকে আরো আর্থিক সহযোগিতা করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।
সাধারন সম্পাদক হারুন অর রশিদ রানা জানান, আন্তঃজেলার সকল ট্রাকচালকই আমাদের প্রান। আমরা তাদের সুখে দুঃখে সব সময় তাদের পাশে থাকবো। আমাদের কমিটি খুব শক্তিশালী ও কাজে বিশ্বাসী। আমরা চালক ও মালিক ভাইদের সাথে কাধেঁ কাধঁ মিলিয়ে সকল সমস্যা সমাধান করবো।

অনলাইন আপডেট

আর্কাইভ