ঢাকা, মঙ্গলবার 3 October 2017, ১৮ আশ্বিন ১৪২8, ১২ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার অসৎ উদ্দেশ্যেই পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে -হামিদ আযাদ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ফরিদপুর জেলা শাখার সেক্রেটারি অধ্যক্ষ মোঃ বদরুদ্দিন এবং গাজিপুর মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারি মোঃ হোসেন আলীকে গত ২৯ সেপ্টেম্বর গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল এবং সাবেক এমপি হামিদুর রহমান আযাদ বলেন, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার অসৎ উদ্দেশ্যেই ফরিদপুর জেলা জামায়াতের সেক্রেটারি অধ্যক্ষ মোঃ বদরুদ্দিন ও গাজিপুর মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারি মোঃ হোসেন আলীকে কোন কারণ ছাড়াই পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। গ্রেফতারের পর তাদের আদালতে হাজির না করে পুলিশের হেফাযতে রেখে তাদের উপর অমানবিকভাবে নির্যাতন চালানো হয়।
গত রোববার দেয়া বিবৃতিতে তিনি বলেন, সরকার জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার যে ষড়যন্ত্র চালিয়ে আসছে তারই অংশ হিসেবে সারা দেশে জামায়াতের নেতা-কর্মীদের গ্রেফতার করা হচ্ছে। জামায়াতের নেতা-কর্মীদের গ্রেফতার করার মধ্য দিয়ে সরকারের ফ্যাসিবাদী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত হয়েছে। জন সমর্থনহীন এ সরকার অন্যায়ভাবে ক্ষমতায় টিকে থাকার উদ্দেশ্যেই সারা দেশে গ্রেফতার অভিযান চালাচ্ছে। সরকারের কর্তৃত্ববাদী দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহবান জানান।
ফরিদপুর জেলা জামায়াতের সেক্রেটারি অধ্যক্ষ মোঃ বদরুদ্দিনসহ সারা দেশে জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেওয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।
জেলা নেতৃবৃন্দের বিবৃতি: বাংলাদেশ জামায়াতে ইসলামীর ফরিদপুর জেলা শাখার সেক্রেটারি অধ্যক্ষ মোঃ বদরুদ্দিন এবং গাজিপুর মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারি মোঃ হোসেন আলীকে গত ২৯ সেপ্টেম্বর পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি মোঃ দেলোয়ার হোসেন, সহকারী অঞ্চল পরিচালক শামসুল ইসলাম আল বরাটি, জামায়াতের ফরিদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত আমীর মোঃ খালেস ও পৌরসভা জামায়াতের আমীর ইমতিয়াজ উদ্দিন আহমদ যুক্ত বিবৃতি দিয়েছেন।
বিবৃতিতে তারা অবিলম্বে অধ্যক্ষ মোঃ বদরুদ্দিন ও মোঃ হোসেন আলীকে মুক্তি প্রদান করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ