ঢাকা, মঙ্গলবার 3 October 2017, ১৮ আশ্বিন ১৪২8, ১২ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

রাজশাহীতে ভুয়া ডাক্তার কারাগারে

রাজশাহী অফিস : রাজশাহীতে একজন ভুয়া চিকিৎসককে আটকের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে তাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ।
আটক ওই ভুয়া চিকিৎসকের নাম আবদুল করিম ওরফে জাহাঙ্গীর আলম (৫০)। তিনি নাটোর সদর উপজেলার দনিপুর এলাকার বাহাজ উদ্দিন প্রামাণিকের ছেলে। রোববার দিনগত রাতে নাটোরের বড়াইগ্রাম উপজেলার রয়না চকপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। সম্প্রতি পুঠিয়ার ‘আল-মাহাদি ইসলামী হাসপাতাল’ নামে একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের সময় অপারেশন থিয়েটারেই এক গৃহবধূর মৃত্যু হয়। মারা যায় গর্ভের সন্তানটিও। ওইদিন কৌশলে পালিয়ে গিয়েছিলেন ভুয়া চিকিৎসক জাহাঙ্গীর আলম। এঘটনায় হাসপাতালের মালিক ও ভুয়া চিকিৎসক জাহাঙ্গীর আলমসহ চারজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন মৃত গৃহবধূর স্বামী। মামলার পর থেকেই আত্মগোপনে ছিলেন জাহাঙ্গীর আলম। রাজশাহীর পুঠিয়া থানার পুলিশ  জানায়, জাহাঙ্গীর আলম সেনাবাহিনীতে চাকরি করতেন। সেখান থেকে চাকরিচ্যুত হয়ে ওষুধের দোকানে চাকরি নেন। পরবর্তীতে তিনি নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে বিভিন্ন হাসপাতাল-ক্লিনিকে রোগী দেখা শুরু করেন। রোববার গভীর রাতে তাকে আটক করা হয়। পরে সোমবার দুপুরে আদালতে হাজির করে জাহাঙ্গীর আলমের ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। তবে শুনানি হয়নি। আদালতের নির্দেশে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।
আশ্বিনে ধুুম বৃষ্টি
গতকাল সোমবার সকাল থেকে রাজশাহীতে প্রতীক্ষার বৃষ্টি ঝরছে। ধুম বৃষ্টিতে জনমনে স্বস্তি ফিরে এলেও আশ্বিনের বৃষ্টিতে রাজশাহীর শহুরে জীবন বিপর্যস্ত হয়ে পড়ে।
কখনো মুষলধারে আবার কখনো গুঁড়ি গুঁড়ি বৃষ্টি গতকাল বিকেল পর্যন্ত অব্যাহত থাকে। টানা বর্ষণে খেটে খাওয়া মানুষ দুর্ভোগে পড়ে। এরই মধ্যে অনেকে ঘরবন্দী হয়ে পড়েন অনেকে। বৃষ্টির পানিতে পানিবদ্ধতার সৃষ্টি হয় নগরীর নিম্নাঞ্চলে। কোন কোন রাস্তাও হাঁটু পানিতে তলিয়ে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ