ঢাকা, মঙ্গলবার 3 October 2017, ১৮ আশ্বিন ১৪২8, ১২ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

আমতলীর পৌর মেয়র মতিয়ার রহমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত

আমতলী (বরগুনা) সংবাদদাতা: বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন আমতলী পৌর মেয়র ও দলটির প্রথম যুগ্নসাধারন সম্পাদক মো. মতিয়ার রহমান। গত ২১ সেপ্টেম্বর আওয়ামীলীগের জেলা ও উপজেলা শাখাগুলির বর্ধিত সভার সিদ্ধান্তনুযায়ী ৩০ সেপ্টেম্বর আমতলী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ বেশ কয়েকটি পদে তরুন নেতৃত্ব দেয়া হয়েছে। দলীয় সূত্রে জানা গেছে, গত উপজেলা পরিষদ নির্বাচনে আমতলী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামসুদ্দিন আহমেদ ছজু বিদ্রোহী প্রার্থী হিসাবে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করলে তাকে বহিস্কার করা হয়। তারপর থেকে দীর্ঘদিন ধরে পদটি শূন্য হয়। ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনী চ্যালেঞ্চ ও সংঘটনকে গতিশীল করার লক্ষ্যে গঠনত›ত্রনুযায়ী অনুষ্ঠিত বর্ধিত সভার প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামীলীগের সিনিয়র সদস্য আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি ,ও বিশেষ অতিথি কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আ, ফ, ম, বাহাউদ্দিন নাসিম এমপির নির্দেশনা মোতাবেক মো. মতিয়ার রহমান কে সাধারন সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে বলে বরগুনা জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ সম্ভু এমপি ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো. জাহাঙ্গির কবির স্বাক্ষরিত সাংগঠনিক আদেশে জানানো হয়। আমতলী পৌর মেয়র মো. মতিয়ার রহমান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পাওয়ায় আমতলী উপজেলা ,পৌর শাখা আওয়ামীলীগ ও সাধারন মানুষের মাঝে আনন্দের বন্যা বইছে। বিভিন্ন স্থানে নেতাকর্মীদের দলে দলে মিষ্টি বিতর করতে দেখা গেছে।
ট্রলার জব্দ
বরগুনার তালতলীতে রবিবার সন্ধ্যার পরে পৃথক দুটি অভিযানে মাছ ধরার দুটি ট্রলার, জাল ও বিপুল পরিমান মা ইলিশ জব্দ করা হয়েছে।
নিদ্রা সকিনা কোস্টগার্ডের পেটি অফিসার মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে অভিযানে আশারচর সংলগ্ন বঙ্গোপসাগরের পায়রা নদীর মোহনা থেকে ধাওয়া করে এফবি রহমান নামক একটি মাছ ধরা ট্রলার আটক করে। পেটি অফিসার মোঃ রফিকুল ইসলাম জানান, ইউএনও মোঃ বদরুদ্দোজা শুভ’র মোবাইল ফোনের নির্দেশে জালসহ ট্রলারটি নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান দুলাল ফরাজির জিম্মায় দেয়া হয়েছে। মাছগুলো এতিমখানায় দেয়ার জন্য রাখা হয়েছে।
এদিকে উপজেলা মৎস্য অফিসারের নেতৃত্বে অভিযানে পায়রা নদী থেকে একটি ট্রলার, ৩ হাজার মিটার জাল ও ৪৫ কেজি মা ইলিশ আটক করা হয়েছে। ইউএনও মোঃ বদরুদ্দোজা শুভ মাছগুলো জনসম্মুখে স্থানীয় ৮টি এতিমখানায় বিতরণ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ