ঢাকা, বুধবার 4 October 2017, ১৯ আশ্বিন ১৪২8, ১৩ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

চট্টগ্রামে সরকারি দলের সন্ত্রাসীদের সংঘাতে নারীসহ দুইজন গুলীবিদ্ধ

চট্টগ্রাম অফিস: চট্টগ্রামে পূজা দেখতে গিয়ে সরকারি দলের সন্ত্রসীদের সংঘাতে গুলীবিদ্ধ হয়েছেন এক নারী ও এক তরুণ। শুক্রবার গভীর রাতে নগরীর কোতোয়ালী থানার নন্দনকানন এলাকার লোকনাথ মন্দিরে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, নন্দনকানন ১ নম্বর গলির লোকনাথ মন্দির এলাকার বাসিন্দা অনুপ দাশের স্ত্রী কৃষ্ণা দাশ (৪০) ও ঝাউতলা এলাকার টাইটানিক বিল্ডিংয়ের বাসিন্দা খোকনের ছেলে শাওন (২০)। কৃষ্ণার বাঁ পায়ে এবং শাওনের ডান পায়ে গুলী লেগেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, খুনের মামলায় যুবলীগ ক্যাডার অমিত মুহুরী গ্রেফতার হওয়ার পর ওই এলাকার দখল নিতে চাচ্ছে ছাত্রলীগের শাহরিয়ার নিলয় ও শশী। কয়েকদিন আগে এলাকায় নিলয়ের নামে পোস্টার লাগায় তার অনুসারীরা। সে পোস্টার গত বৃহস্পতিবার অমিতের অনুসারীরা ছিঁড়ে ফেলে। পোস্টার ছেঁড়ার ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাত ১টার পর নন্দনকানন ডিসি হিলের সামনে এক পক্ষ গুলীবর্ষণ করে।
কোতোয়ালি থানার ওসি জসিম উদ্দিন বলেন, রাতে হই চই শুনে লোকনাথ মন্দির থেকে কৃষ্ণা দাশ বেরিয়ে আসেন। তখন এলজি থেকে ছোড়া ছররা গুলী তার পায়ে লাগে। শাওন পূজা দেখতে এসেছিল। তার পায়েও গুলী লাগে। জড়িতদের ধরতে চেষ্টা চলছে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, গুলীবিদ্ধ নারী-পুরুষ দুইজনকে শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে হাসপাতালে আনা হয়। তাদের পা থেকে গুলী বের করা হয়েছে। চিকিৎসা নিয়ে তারা বাড়ি ফিরেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ