ঢাকা, বুধবার 4 October 2017, ১৯ আশ্বিন ১৪২8, ১৩ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

গ্রেফতার-নির্যাতন করে ইসলামী আন্দোলনের অগ্রযাত্রা থামানো যাবে না -শিবির সভাপতি

গতকাল মঙ্গলবার রাজশাহীর এক মিলনায়তনে ছাত্রশিবির রাজশাহী অঞ্চল পশ্চিমের সদস্য প্রার্থী শিক্ষা শিবিরে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত -সংগ্রাম

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, দেশ ও ইসলাম রক্ষায় ইসলামী আন্দোলনের কর্মীরা আপোষহীন। দ্বীনের পথে যে কোন ত্যাগ স্বীকার করতে ছাত্রশিবিরের কর্মীরা সর্বদা প্রস্তুত। সুতরাং গ্রেপ্তার-নির্যাতন করে ইসলামী আন্দোলনের অগ্রযাত্রা থামানো যাবেনা।
গতকাল মঙ্গলবার রাজশাহীর এক মিলনায়তনে ছাত্রশিবির রাজশাহী অঞ্চল পশ্চিমের সদস্য প্রার্থী শিক্ষা শিবিরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক সালাউদ্দিন আইয়্যুবির পরিচালনায় শিক্ষা শিবিরে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কলেজ কার্যক্রম সম্পাদক মারুফুল ইসলাম, মানবাধিকার সম্পাদক কামরুল হাসান, এইচআরডি সম্পাদক জমসেদ আলম ওও রাজশাহী মহানগরী সেক্রেটারি আলমাহমুদসহ স্থানীয় নেতৃবৃন্দ।
শিবির সভাপতি বলেন, ইসলামী আন্দোলনের কর্মীদের উপরে অবৈধ সরকার যে রাষ্ট্রীয় নিপীড়ন চালিয়ে যাচ্ছে তা নজীরবিহীন। ইসলামের প্রচার প্রসারের ক্ষেত্রে আন্দোলনের কর্মীরা ভুমিকা রাখায় ইসলাম বিদ্বেষীরা তাদের নানামুখী বিষাক্ত থাবায় নি:শেষ করে দিতে চায় এর অগ্রযাত্রাকে। আন্দোলনের কর্মীদের গ্রেফতার, জুলুম-নির্যাতন ও অপপ্রচারকে শানিত করে বিরোধীরা আন্দোলনের কর্মীদের মধ্যে ভয় ও হতাশা ছড়িয়ে দিতে চায়। নির্যাতনসহ এমন কোন বর্বরতা নেই যা জামায়াত -ছাত্রশিবিরের নেতাকর্মীদের উপর চালানো হয়নি। সরকার এসব কূটকৌশল, ষড়যন্ত্র ও নির্যাতন চালিয়ে ইসলামী আন্দোলনের কর্মীদের মনোবল ভাংতে পারবে না। বরং জুলুম নির্যাতন যত বাড়বে নেতাকর্মীদের ঈমান তত বেশী শক্তিশালী হবে। সুতরাং ব্যর্থ অপচেষ্টা না করে সরকারের উচিৎ এই নোংড়া পথ থেকে সরে আসা।
তিনি আরো বলেন, আমরা যে সমাজ ব্যবস্থা কায়েম করতে চাই সে সমাজের মানুষের কাছে বিশেষ করে ছাত্রদের মাঝে ইসলামের আহবান পৌঁছাতে হবে। আমাদেরকে আদর্শিক ভাবে মোকাবেলা করার ক্ষমতা সরকারের নেই। সকল গ্রেফতার,জুলুম-নির্যাতন ও অপপ্রচারের মোকাবেলায় ছাত্রশিবিরের নেতাকর্মীদেরকে ধৈর্য্য, সাহসিকতার সাথে ইসলামের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে। কোন অপকৌশলের কাছে ছাত্রশিবির মাথানত করবে না। সৎ, দক্ষ ও আদর্শ মানুষ গড়ার কাজ যে কোন মূল্য অব্যাহত রাখতে হবে। সকল প্রতিকূলতার মোকাবেলা করে কুরআনের আলোকে একটি সমৃদ্ধ দেশ গঠনে আমরা সামনের দিকে এগিয়ে যাবই ইনশাআল্লাহ। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ