ঢাকা, বুধবার 4 October 2017, ১৯ আশ্বিন ১৪২8, ১৩ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

নাটোরে বিএনপির সদস্য সংগ্রহ শুরু

নাটোর সংবাদাদতা : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সিংড়া পৌর শাখা আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টায় পৌর বিএনপির কার্যালয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু’র আহবানে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। সিংড়া পৌর বিএনপির সভাপতি ও সাবেক ম্যাব মহাসচিব মেয়র শামিম আল রাজি’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আলী আজগর থান, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, মহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান লিটন, থানা যুবদলের সভাপতি তায়েজুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, সাবেক জিএস আতাউল গনি পলাশ।
আদালতে মামলা: নাটোরের সিংড়ায় গৃহবধূ হত্যার ঘটনায় বগুড়া অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছে নিহত ফাতেমার মা মর্জিনা বেগম। আদালতে উপস্থিত হয়ে ৩০২/৩৪/১০৯ ধারায় নিহতের স্বামী সুজনকে প্রধান আসামী করে ৬জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। আসামীদের অন্যান্যরা হলেন, মেহেদী হাসান, আব্দুল খালেক, জাহিদুল ইসলাম, জুলেখা, রঞ্জন। নিহতের পিতা তোজাম্মেল হোসেন বলেন, আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। উল্লেখ্য, গত মাসের ১৩ তারিখে সিংড়া উপজেলার শালমারা গ্রামের ফাতেমা (১৮) বেগমকে গলা কেটে হত্যা করে তার স্বামী সুজন। ১৩ তারিখ বুধবার সকালে বগুড়া কলোনি চকফরিদ প্রামাণিক পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ফাতেমার স্বামী সুজনকে আটক করে শহীদ জিয়া মেডিকেলে ভর্তি করেছে বগুড়া সদর থানা পুলিশ। পারিবারিকভাবে বিয়ের ২৫ দিনের মাথায় স্বামীর হাতে নিষ্ঠুরভাবে খুন হয় ফাতেমা।
ত্রাণসামগ্রী প্রেরণ: নাটোরের গুরুদাসপুর থেকে চট্টগ্রামের রোহিঙ্গা শরণার্থীদের জন্য পাঠানো হয়েছে ত্রাণ সমাগ্রী। গত সোমবার রাত ১২টায় গুরুদাসপুর পৌরবাসীর উদ্যোগে চাঁচকৈড় রসুন হাটা থেকে ১০ জন সমাজসেবক একটি ট্রাকে করে ওই ত্রাণ সামগ্রী নিয়ে রোহিঙ্গাদের উদ্দেশ্যে রওনা হয়। গুরুদাসপুর পৌরমেয়র শাহনেওয়াজ আলী মোল¬া জানান, পৌরবাসীর সহযোগীতায় ১০ লক্ষ ২৫ হাজার টাকা উত্তোলন করা হয়েছে। এই টাকা দিয়ে রোহিঙ্গা নারী পুরুষ ও শিশুদের জন্য খাদ্য ও ৫০ টি টিউবয়েল কেনা হয়েছে। এছাড়াও রয়েছে নগদ অর্থ ও কাপড়। সোমবার রাতেই ১০ জন সমাজসেবকের একটি দল এসব ত্রাণ সামগ্রী নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দিয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ