ঢাকা, বৃহস্পতিবার 5 October 2017, ২০ আশ্বিন ১৪২8, ১৪ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

সরকারের জুলুম নির্যাতন সীমা ছাড়িয়ে গেছে -রফিকুল ইসলাম খান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সিরাজগঞ্জ জেলা শাখার আমীর মাওলানা শাহীনূর আলমকে গত ৩ অক্টোবর রাত সাড়ে ৯টায় তার বাসা থেকে অন্যায়ভাবে গ্রেফতারের ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেন, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যেই পুলিশ অন্যায়ভাবে মাওলানা শাহীনূর আলমকে গ্রেফতার করেছে। 

গতকাল বুধবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, সরকার অন্যায়ভাবে ক্ষমতায় টিকে থাকার জন্যই সরকার সারা দেশে জামায়াতে ইসলামীর নেতা-কর্মীদের গ্রেফতার করছে। দেশকে রাজনীতি শূন্য করার জন্যই সরকার জামায়াতে ইসলামীসহ বিরোধী দলের নেতা-কর্মীদের গ্রেফতার করছে। সরকারের জুলুম-নির্যাতন সীমা ছাড়িয়ে গিয়েছে। সরকারের জুলুম-নির্যাতন ও দুঃশাসনে দেশের জনগণ অতীষ্ঠ। জনসমর্থন হারিয়ে সরকার রাষ্ট্রীয় ক্ষমতার অপব্যবহার করে ক্ষমতায় টিকে থাকার অপচেষ্টা চালাচ্ছে। সরকারের কর্তৃত্ববাদী দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান। 

জামায়াতের সিরাজগঞ্জ জেলা শাখার আমীর মাওলানা শাহীনূর আলমসহ সারা দেশে জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ