ঢাকা, বৃহস্পতিবার 5 October 2017, ২০ আশ্বিন ১৪২8, ১৪ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

পাঁচজনের অস্বাভাবিক মৃত্যু

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শ্রীপুরের নয়নপুর এলাকায় সোমবার ভোর রাতে প্রাইভেটকারের চাপায় অজ্ঞাত এক বৃদ্ধ (৬৫) মারা গেছে। মাওনা হাইওয়ে থানা পুলিশ ঘাতক প্রাইভেটকার ও চালক শফিকুল ইসলামকে (২৫) আটক করেছে। শফিকুল টাঙ্গাইলের সখিপুর উপজেলার ইশিরদিঘি গ্রামের কুরবান আলীর ছেলে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, সোমবার ভোররাতে জেলার শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় মহাসড়কের পাশ দিয়ে হাটতে থাকা অজ্ঞাত (৬৫) এক বৃদ্ধকে ময়মনসিংহগামী দ্রুতগামী একটি প্রাইভেটকার চাপা দেয়। এ সময় স্থানীয় লোকজন আহত বৃদ্ধকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে মহাসড়ক থেকে ঘাতক প্রাইভেটকার ও চালককে আটক করে মাওনা হাইওয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করে।
অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।
চুয়াডাঙ্গা সংবাদদাতা: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদহ ইউনিয়নের বদ্যিনাথপুর নামক স্থানে ইটবাহী ট্রাক্টরের চাপায় সুখি খাতুন (১১) নামের এক মাদরাসা ছাত্রী নিহত হয়েছে। গত সোমবার এ ঘটনা ঘটে। নিহত সুখী খাতুন উপজেলার হাসাদহ গ্রামের নজরুল ইসলামের মেয়ে এবং হাসাদহ মডেল ফাজিল মাদরাসার ৫ম শ্রেণীর ছাত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল সোমবার বেলা ১১ টার দিকে সুখী খাতুন বাড়ি থেকে তার মায়ের সাথে পাখি-ভ্যান যোগে জীবননগরে চিকিৎসার জন্য যাওয়ার পথে বদ্যিনাথপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইটবাহী ট্রাক্টর পাখি-ভ্যানটিকে ধাক্কা দিলে সুখী খাতুন পড়ে গিয়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয় এবং মাথা চূর্নবিচূর্ন হয়ে ঘটনাস্থলে মারা যায়। এই ঘটনায় ক্ষুদ্ধজনতা কিছু সময় রাস্তা আটকে রাখে পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
জীবননগর থানার (ওসি) তদন্ত মামুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাতা: কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে ডুবে শাহাবুল ইসলাম (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার সে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়। পরে বিকেল ৪ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত শাহাবুল ইসলাম উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগর টোলপাড়া গ্রামের আজম মন্ডলের ছেলে। পরিবারের লোকজন ও স্থানীয়রা জানায়, শাহাবুল ইসলাম বাড়ির পার্শ্ববর্তী পদ্ম নদীতে মাছ ধরতে গিয়ে পদ্মা নদীর প্রবল স্রোতে তলিয়ে যায়। পরে তার লাশ উদ্ধার করা হয়।
বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা: নাটোরের বড়াইগ্রাম উপজেলার দিঘলকান্দি গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবর আলী বাবু (৬০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাবর আলী দিঘলকান্দি গ্রামের মৃত রইসউদ্দিনের ছেলে।
বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলী জানান, রোববার দুপুরে বাবর আলী বাড়ির পাশের বাটুল গাছে উঠে একটি ডাল কাটছিলেন। এ সময় গাছের পাশ দিয়ে যাওয়া পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের সঞ্চালন তারের উপরে ডাল পড়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আত্রাই (নওগাঁ) সংবাদদাতা: নওগাঁর আত্রাইয়ে গলায় ফাঁস দিয়ে মোল্লা আজাদ মেমোরিয়াল বিশ্ববিদ্যালয় কলেজ পড়ুয়া শিক্ষার্থী বর্ষা রানী (১৬) আত্মহত্যা করেছেন। নিহত বর্ষা রানী উপজেলার শাহাগোলা পীরপাড়া গ্রামের শ্রী অসিত কুমার সরকারের মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পরিবারের লোকজনের উপর অভিমান করে রবিবার রাত সাড়ে ৮টার দিকে সবার অজান্তে তার নিজ শয়ন কক্ষে ঘরের তীরের সাথে ওরনা পেচিয়ে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।
এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুদ্দোজা বলেন, আত্মহত্যার খবর পেয়েছি এবং গতকাল সোমবার থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ