ঢাকা, বৃহস্পতিবার 5 October 2017, ২০ আশ্বিন ১৪২8, ১৪ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

নওগাঁয় বিদেশী পিস্তল তিন রাউন্ড গুলীসহ যুবক গ্রেফতার

নওগাঁ সংবাদদাতা: নওগাঁ শহরের চকরামপুর মহল্লা থেকে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি, ম্যাগজিনসহ সুলতান মোল্লা (৪০) নামের এক যুবককে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃত সুলতান মোল্লা নওগাঁ পৌরসভার ৯ নং ওয়ার্ডের চকরামপুর মহল্লার মৃত সামসুল মোল্লার ছেলে।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার সকালে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোরিকুল ইসলামের নেতৃত্বে ইন্সপেক্টর (তদন্ত) মোঃ আনোয়ার হোসেন, এসআই আব্দুর রাজ্জাকসহ পুলিশের একটি টিম সুলতান মোল্লার বাড়ীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে এবং এ সময় তার দেহ তল্লাশী করে আমেরিকার তৈরী একটি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন উদ্ধার করে।
নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোরিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত সুলতান মোল্লা আন্তঃ জেলা ডাকাত ও মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সদস্য। তার বিরুদ্ধে ঢাকায় একটি অস্ত্র মামলা, নওগাঁর মান্দা থানায় একটি ডাকাতি মামলা, দিনাজপুরের হাকিমপুর থানায় মোটর সাইকেল চুরি ও নওগাঁ সদর মডেল থানায় ৪টি মোটরসাইকেল চুরির অভিযোগে মামলা রয়েছে।
গতকাল সোমবার বিদেশী পিস্তলসহ গ্রেফতারের ব্যাপারে নওগাঁ সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ আনোয়ার হোসেন বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ