ঢাকা, বৃহস্পতিবার 5 October 2017, ২০ আশ্বিন ১৪২8, ১৪ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

ডুয়েটে প্রথম বর্ষে ভর্তি প্রক্রিয়া শুরু হচ্ছে ২২ অক্টোবর

গাজীপুর সংবাদদাতা : ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট)- এর ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের বিএসসি ইঞ্জিনিয়ারিং এবং বি. আর্ক প্রোগ্রামে প্রথম বর্ষের ভর্তির তারিখ প্রকাশ করা হয়েছে। আগামী ২২ অক্টোবর সকাল ৮ টা থেকে ভর্তির এ কার্যক্রম শুরু হতে যাচ্ছে। গাজীপুরস্থিত এ বিশ্ববিদ্যালয়ের ৩১১ নং সেমিনার কক্ষে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ৪০০৪ নং স্টুডিওতে আর্কিটেকচার বিভাগের নির্বাচিত প্রার্থীদের সনদপত্র যাচাই, ডাক্তারি পরীক্ষা ও ভর্তি সংক্রান্ত কার্যক্রম পরিচালনা হবে।
একই প্রক্রিয়ায় আগামী ২৩ অক্টোবর ৩১১ নং কক্ষে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ, ২৪ অক্টোবর ৩১১ নং কক্ষে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ৩০০৫ নং কক্ষে ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ২৫ অক্টোবর ৩১১ নং কক্ষে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ভর্তি কার্যক্রম শুরু হবে। এছাড়া টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের জন্য ওই বিভাগের বিভাগীয় প্রধানের অফিস ও ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের জন্য ৩১১ নং কক্ষে আগামী ২৬ অক্টোবর ভর্তি সংক্রান্ত প্রক্রিয়া সমাপ্ত করতে ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি নির্দেশ দিয়েছেন।
ডুয়েট’র পাবলিকেশন কাম ইনফরমেশন অফিসার মোঃ জিয়াউল হক জানান, ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের বি এসসি ইঞ্জিনিয়ারিং ও বি. আর্ক প্রোগ্রামে ভর্তির জন্য যে সমস্ত নম্বরপত্র, সনদপত্রের মূলকপিসহ সত্যায়িত ফটোকপি আনতে হবে এবং এ প্রক্রিয়া সংক্রান্ত যাবতীয় নির্দেশনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (http:/www.duet.ac.bd) ও নোটিশ বোর্ডে বিজ্ঞপ্তি আকারে প্রকাশিত হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ