ঢাকা, বৃহস্পতিবার 5 October 2017, ২০ আশ্বিন ১৪২8, ১৪ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

সাভারে র‌্যাবের অভিযানে নারীসহ তিন সন্ত্রাসী আটক ॥ বিদেশী পিস্তল ও গুলী উদ্ধার

সাভারে সংবাদদাতা : সাভারে একটি বাড়িতে অভিযান চালিয়ে এক নারীসহ তিন সন্ত্রাসীকে আটক করেছে ফরিদপুর র‌্যাব ৮। এসময় সন্ত্রাসীদের কাছ থেকে বিদেশী পিস্তল  উদ্ধার করা হয়। গতকাল বুধবার দুপুরে সাভারের হেমায়েতপুরের আলমনগর সুগন্ধা হাউজিং এলাকার একটি তিন তলা বাড়ি থেকে তাদেরকে আটক করে র‌্যাব ৮।
ফরিদপুর র‌্যাব ৮ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার দুপুরে আলম নগর সুগন্ধা হাউজিং এর একটি তিন তলা বাড়িতে অভিযান চালানো হয়। এসময় ওই বাড়ির তিন তলার একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে এক নারীসহ তিন সন্ত্রাসীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিদেশী পিস্তল ও গুলী উদ্ধার করা হয়। আটক তিন সন্ত্রাসীকে নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চলছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা। র‌্যাবের দাবি আটক তিন সন্ত্রাসী বিভিন্ন হত্যা কান্ডের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে ফরিদপুরসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। খবর পেয়ে সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমর ঘটনাস্থল পরিদর্শন করেছে।
স্থানীয়দের দাবি আলম নগর সুগন্ধা হাউজিং এর মালিক আলম চাঁন ও তার ছেলে জাহাঙ্গীর বির্তকিত ব্যক্তি। স্থানীয় অসহায় অনেক মানুষের জমি জোরপূর্বক ভাবে দখল করে হাউজিং ব্যবসা শুরু করেছেন। এ নিয়ে কেউ প্রতিবাদ করলে তাদেরকে হত্যা ও বিভিন্ন মামলার হুমকি ধামকি প্রদান করেন। এছাড়া আলম নগর সুগন্ধা হাউজিং এর বিভিন্ন ফ্ল্যাটে অপরাধ মূলক কর্মকান্ড চলে আসছে । স্থানীয়রা অবিলম্বে তাদের বিরুদ্ধে প্রশাসনকে ব্যবস্থা নেওয়ার আহবান জানিয়েছে।
নাম না প্রকাশ্যে এক ব্যক্তি জানান সুগন্ধা হাউজিং এর মালিক আলম চাঁন ও তার ছেলে জাহাঙ্গীর এলাকায় ভুমি দস্যু নামে পরিচিত। তারা শুধু মানুষের জমি জোর পূর্বক ভাবে দখল করে। এছাড়া গত কয়েকমাস আগে আলম নগর সুগন্ধা হাউজিং এর একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে সাইবার ক্রাইমের মাধ্যমে প্রতারণা করে টাকা নেওয়ার অভিযোগে ৫ জন নাইজেরিয়ান নাগরিককে আটক করেছিলো পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

অনলাইন আপডেট

আর্কাইভ