ঢাকা, শনিবার 7 October 2017, ২২ আশ্বিন ১৪২8, ১৬ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

বেনাপোলে সাতটি স্বর্ণের বারসহ দুই পাসপোর্ট যাত্রী আটক

বেনাপোল সংবাদদাতা : ভারতে পাচারের সময় সাতটি স্বর্ণের বারসহ দুই যাত্রীকে আটক করেছেন বেনাপোল কাস্টমসের শুল্ক গোয়েন্দার সদস্যরা।
বেনাপোল চেকপোস্টের তল্লাশি কেন্দ্রে বারগুলো উদ্ধার করা হয়।
আটক দুই ব্যক্তি হলেন- ঢাকার দনিয়া উপজেলার ১৭৫ জোড়া খাম্বা রোড এলাকার আব্দুল মান্নানের ছেলে মিজানুর রহমান (৪৫) ও কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার চান্দিয়ারা গ্রামরে হাজী আব্দুল মান্নানরে ছেলে মাহবুব আলম (৩৬)। তাদের পাসর্পোট নম্বার ০৯০০২৬৯ এবং বএিম ০৩৩০৩৫৪। সকালে চেকপোস্টের তল্লাশি কেন থেকে তাদের আটক করা হয়।
বেনাপোল কাস্টমস শুল্ক গোয়ন্দোর সহকারী রাজস্ব কর্মকর্তা কবির হোসনে বলনে, ‘গোপন সংবাদরে ভিত্তিতে জানতে পারি দুইজন স্বর্ণ পাচারকারী একটি বড় চালান নিয়ে বেনাপোল দিয়ে ভারতে যাবে। এই তথ্যের ভিত্তিতে সহকারী রাজস্ব কর্মকর্তা কবির হোসেন অন্য সদস্যদের নিয়ে আগে থেকে বেনাপোল চেকপোস্ট কাস্টমসে গোপনে অবস্থান নেন। ওই দুই পাচারকারী কাস্টমস ও ইমিগ্রেশনের কাজ শেষ করে ভারতে যাওয়ার আগমুহূর্তে তাদের আটক করা হয়। দেহতল্লাশি করে সাতটি স্বর্ণের বার পাওয়া যায়।
বেনাপোল কাস্টমসের শুল্ক গোয়েন্দার ডেপুটি কমিশনার সাদেক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বর্ণসহ আটকদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ