ঢাকা, শনিবার 7 October 2017, ২২ আশ্বিন ১৪২8, ১৬ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

চট্টগ্রামে বক্সিহাট ওয়ার্ডে যুবলীগ সন্ত্রাসীদের চাঁদাবাজি বন্ধের দাবিতে ট্রাক শ্রমিক সমিতির সমাবেশ

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম মহানগরীর চাক্তাই ড্রামপট্টিসহ বক্সিহাট ওয়ার্ডে যুবলীগ সন্ত্রাসীদের চাঁদাবাজি বন্ধের দাবিতে চাক্তাই ট্রাক শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। ৫ অক্টোবর রাজাখালী মধ্যম চাক্তাই এলাকায় এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়।
 চাক্তাই ট্রাক শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সভাপতি মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো বেলাল এর সঞ্চলনায় এতে চাক্তাই ট্রাক শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সদস্যরা বক্তব্য রাখেন।
 সমাবেশ চাক্তাই ট্রাক শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সভাপতি  মো. জসিম উদ্দিন বলেন, চাক্তাই ড্রামপট্টিসহ বক্সিহাট ওয়ার্ডে ব্যাপক হারে চাঁদাবাজি করে চলেছে যুবলীগ সনএাসী সুজন ও মামুনের নেতৃত্বে সন্ত্রাসী গ্রুপ তাদের কারণে নিরাপত্তাহীনতায় ভুগছেন সর্বস্তরের সাধারণ ব্যবসায়ী ও ট্রাক চালকরা। এদের কাছে দিনদিন জিম্মি হয়ে পড়েছেন ব্যবসায়ী মহল। এসব সন্ত্রাসীদের বিরুদ্ধে থানা ও আদালতে একাধিক মামলা হলেও এক জন আসামিকেও  গ্রেপ্তার করা হচ্ছে না।
 সভাপতি মো. জসিম উদ্দিন বলেন, বিভিন্ন জেলা থেকে চাল,ডালসহ মালামাল নিয়ে আসা ট্রাক ড্রাইভার থেকে নিয়মিত চাঁদা নেওয়ার কারণে এখন ড্রাইভাররা ভাড়া নিয়ে আর চাক্তাই এলাকায় আসতে চায় না। আমি পুলিশ,র‌্যাব এর কাছে অবেদন জানাচ্ছি এসব সন্ত্রাসী গ্রুপকে আটক করে চাক্তাই এলাকায় শান্তি ফিরিয়ে আনার জন্য।
 এর আগে সন্ত্রাসী ও চাঁদাবাজি বন্ধের দাবিতে এক বিক্ষোভ মিছিল রাজাখালী থেকে শুরু হয়ে চাক্তাই ড্রামপট্টি এলাকায় গিয়ে শেষ হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ