ঢাকা, শনিবার 7 October 2017, ২২ আশ্বিন ১৪২8, ১৬ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

আদমদীঘিতে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার আদমদীঘি থানা পুলিশ বৃহস্প্রতিবার রাতে এক অভিযান চালিয়ে দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আব্দুল মান্নানকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আব্দুল মান্নান উপজেলার ছাতিয়ানগ্রামের মোজাফ্ফর হোসেনের ছেলে। তার বিরুদ্ধে আদালত দুই বছরের সশ্রম কারাদন্ড এবং আনাদায়ে এক হাজার টাকা জরিমানা ও এক মাসের সাজা প্রদান করে। পুলিশ বৃহস্প্রতিবার রাতে তাকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে।
৬ জুয়াড়ি আটক : বগুড়ার আদমদীঘির সান্তাহার টাউন ফাঁড়ির পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের মুরগী বাজার এলাকায় জুয়ার আসরে অভিযান চালিয়ে ৬ জুয়ারুকে আটক করে। এব্যাপারে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ আটককৃত ওই ৬ জুয়াড়ীকে শুক্রবার জেল হাজতে পাঠিয়েছে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামের মোসলেমের ছেলে মুনসুর খাঁন (৩৫), সান্তাহার কলসার মৃত কোরেশের ছেলে রুহুল আমিন (৪৮), নওগাঁ সদরের মধ্য দূর্গাপুরের মৃত সায়েরের ছেলে উজ্জল ম-ল (৩৬), নওগাঁর মঙ্গলপুরের মৃত ওসমানের ছেলে ইয়াছিন (৫০), মৃত মোহাম্মদের ছেলে মিরাজুল (৩২), এনায়েতপুরের  মৃত খোকার ছেলে আব্দুল আজিজ (৩৫) কে আটক করে।

অনলাইন আপডেট

আর্কাইভ