ঢাকা, শনিবার 7 October 2017, ২২ আশ্বিন ১৪২8, ১৬ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

কেশবপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

কেশবপুর (যশোর) সংবাদদাতা : যশোরের কেশবপুরে শুক্রবার সকালে বিদ্যুৎ স্পৃষ্টে ফুলদানি তৈরির এক কারিগর যুবকের মৃত্যু হয়েছে। এলাকাবাসী জানায়, উপজেলার মঙ্গলকোট গ্রামের মোমিন গোলদারের ছেলে ফুলদানি তৈরি কারিগর লালু গোলদার (৩৫) সকালে নিজ বাড়িতে ফুলদানি তৈরি করার সময় অসাবধাবসত ত্রুটি পূর্ণ মোটরের বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে মারা যান।
যুবককে অপহরণের অভিযোগ : যশোরের কেশবপুরে ডিবি পুলিশ পরিচয়ে মিন্টু খান নামে এক যুবককে অপহরণের অভিযোগ উঠেছে। তিনি উপজেলা সদর ইউনিয়নের নতুন মূলগ্রামের মৃত মোসলেম খানের ছেলে। বুধবার রাত ৩ টার দিকে তার বাড়ি থেকে ডিবি পুলিশ পরিচয়ে ৩ ব্যক্তি তাকে তুলে নিয়ে যায়। ওই যুবকের চাচাতো ভাই আমজাদ হোসেন জানান, মিন্টু খান ৪-৫ মাস যাবৎ ভাড়াই চালিত মটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করে। ৩-৪ দিন ধরে ০১৯১৩-০৪২৫৪৫ মোবাইল নম্বর থেকে ডিবি পুলিশ পরিচয়ে তাকে দেখা করতে বলেন। বুধবার রাতে সে বাড়িতে ঘুমিয়ে ছিল। রাত ৩টার দিকে তাকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। বৃহস্পতিবার সকালে কেশবপুর থানায় গেলে তাদের যশোর ডিবি অফিসে খোঁজ নিতে পরামর্শ দেয়া হয়। কিন্তু যশোর ডিবি অফিসে গেলে জানানো হয়েছে ওই নামে কাউকে আটক করা হয়নি। ওই মোবাইল নম্বর ডিবি অফিসের কারোর নয়। তিনি আরও জানান, কেশবপুরের ভান্ডারখোলা গ্রামে তার শ্বশুর বাড়ির সাথে বেশ কিছুদিন যাবৎ গোলযোগ চলে আসছে।  একটি সন্তানসহ তার স্ত্রীকেও সেখান থেকে বাড়িতে আসতে দেয়া হচ্ছে না। ধারনা করা হচ্ছে ডিবি পুলিশ পরিচয়ে তাকে অপহরণ করা হয়েছে। শুক্রবার সকালে কেশবপুর থানার ওসি এস এম আনোয়ার হোসেন বলেন, বিষয়টি নিয়ে থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। তার পরেও বিষয়টি নিয়ে খতিয়ে দেখা হচ্ছে বলে ওসি জানান।
ছাত্রশিবিরের নেতা আটক : যশোরের কেশবপুর থানা পুলিশ নাশতকা মামলায় ছাত্র শিবিরের নেতা হাফিজুর রহমানকে (৩২) আটক করেছে। থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এস আই খান আবদুর রহমান সঙ্গিয় ফোর্স নিয়ে তাকে নিজ বাড়ি হতে আটক করে। সে উপজেলার সাগরদাঁড়ি গ্রামের আবুল কাশেম সানার ছেলে। পুলিশের হাতে আটক হাফিজুর রহমান বলেন, তিনি সাগরদাঁড়ি ইউনিয়ন ছাত্র শিবিরের সাধারন সম্পাদক পদে আছেন। থানার ওসি এস এম আনোয়ার হোসেন বলেন, তার বিরুদ্ধে থানায় নাশকতা সৃষ্টির মামলা রয়েছে। আটককৃতকে শুক্রবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ