মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪
Online Edition

শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যবসায়ীসহ নিহত ২

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের শ্রীপুরে শিয়ালের জন্য নিজের পাতা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শনিবার এক পোল্ট্রি ব্যবসায়ী নিহত হয়েছে। তার নাম আব্দুস ছালাম (৫০)। তিনি শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের বাউনী গ্রামের লেহাজ উদ্দিনের ছেলে। এছাড়া একই উপজেলায় বিদ্যুতস্পৃষ্টের অপর ঘটনায় এক কৃষক মারা গেছে। তার নাম কাওসার (৩৫)। সে  গাজীপুর ইউনিয়ননের নিজ মাওনা গ্রামের চাঁন মিয়ার ছেলে।
শ্রীপুর মডেল থানার এসআই নাজমুল আলম জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের বাউনী গ্রামে বেশ কিছুদিন ধরে শিয়ালের উৎপাত বেড়েছে। তাই শিয়ালের উপদ্রব থেকে রক্ষা পেতে ছালাম তার পোল্ট্রি ফার্মের চারদিকে তারে বিদ্যুৎ সংযোগ দিয়ে শেয়াল মারার ফাঁদ পেতে রাখে। শনিবার ভোরে গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হওয়ায় ফার্মের পর্দা নামাতে গেলে শিয়ালের জন্য নিজের পাতা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছালাম ঘটনাস্থলেই মারা যায়।
এদিকে পুলিশের ওই কর্মকর্তা এবং শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য জাকির হোসেন জানান, শুক্রবার রাতে বজ্রপাতের সময় টেলিভিশনের সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে স্থানীয় কৃষক কাওসার বিদ্যুতস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।
গৃহবধূর আত্মহত্যা 
গাজীপুরের শ্রীপুরে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। তার নাম রমিজা খাতুন (৪৫)। সে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামের আব্দুল মালেকের স্ত্রী।
শ্রীপুর মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান,পারিবারিক কলহের জেরে শ্রীপুরের সিংগারদিঘী গ্রামের ওই গৃহবধূ শুক্রবার দিবাগত রাতে ঘরের ধর্ণার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। শনিবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ