ঢাকা, সোমবার 9 October 2017, ২৪ আশ্বিন ১৪২8, ১৮ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

চৌগাছায় ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মরণোত্তর বীমা দাবীর চেক প্রদান

চৌগাছা (যশোর) সংবাদদাতা : যশোরের চৌগাছায় কোম্পানী লিমিটেডের উদ্যোগে গ্রাহককে মরণোত্তর বীমা দাবীর চেক প্রদান করা হয়েছে। সংকরহুদা গ্রামের মৃত দুঃখি মন্ডলের ছেলে আবু সিদ্দীক ১০ বছর মেয়াদি মাসিক ১ হাজার টাকা একটি ডিপিএস করেন।
চার মাসে ৪ হাজার টাকা জমা দেয়ার পর তিনি মারা যান। মরণোত্তর তার পরিবারকে বীমা দাবীর মোট ১ লাখ ১৩ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।
 শুক্রবার এ উপলক্ষে সংকরহুদা প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনাসভা ও চেক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন মান্দারবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিদুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের খুলনা বিভাগের ইনচার্জ সাইদুল আমিন।
বিশেষ অতিথি ছিলেন  ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কর্মকর্তা আহসানুল কবির, মহিউল ইসলাম, গাজী মুকিতুল হক, আওয়ামী লীগ নেতা হারুণ অর রশিদ, চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের উপাধ্যক্ষ আলমগীর সিদ্দীক, প্রভাষক ড. আব্দুস শুকুর, চাঁদপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, ফারইষ্টের চৌগাছা শাখার ম্যানেজার ওয়াহিদুল ইসলাম, মাষ্টার রওশন আলী ও আব্দুল জলিল প্রমুখ।
আলোচনাসভা শেষে প্রধান অতিথি মৃত ব্যক্তির স্ত্রী কহিনুর বেগমের হাতে বীমা দাবীর মোট ১ লাখ ১৩ হাজার টাকার চেক তুলে দেন।

অনলাইন আপডেট

আর্কাইভ