ঢাকা, সোমবার 9 October 2017, ২৪ আশ্বিন ১৪২8, ১৮ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

খুলনায় সড়ক দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

খুলনা অফিস : খুলনার ডুমুরিয়া উপজেলায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় মোস্তাকিম মোড়ল (১৭) ও অসীম মন্ডল (১৮) নামের দুই বন্ধু নিহত হয়েছে। শনিবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। এর আগে দুপুর পৌণে ১২টার দিকে ডুমুরিয়ার মিকশিমিল বাজার মোড়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে তারা আহত হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলযোগে চার বন্ধু খুলনা থেকে ডুমুরিয়ার শাহপুর বাজারের উদ্দেশ্যে রওনা হয়। তারা স্থানীয় মিকশিমিল বাজার মোড়ে পৌঁছালে মোটরসাইকেলের চাকা স্প্রিপ করে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় তারা গুরুতর আহত হয়। পরে খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে ডুমুরিয়া উপজেলার শোভনা গ্রামের জহুরুল মোড়লের ছেলে মোস্তাকিম মোড়ল ও একই উপজেলার চহেড়া গ্রামের তপন মন্ডলের ছেলে অসীম মন্ডল মারা যায়। এ সময় আহত হয় শোভনা গ্রামের আব্দুল কুদ্দুস মোড়লের ছেলে খালেদ মাসুদ (১৬) ও খরস গ্রামের আহম্মদ সরদারের ছেলে সবুজ সরদার (১৭)। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ডুমুরিয়া থানার ওসি মো. হাবিল হোসেন বলেন, নিহতদের লাশের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতরা চিকিৎসাধীন রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ