ঢাকা, বুধবার 11 October 2017, ২৬ আশ্বিন ১৪২8, ২০ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

খালেদা জিয়ার গ্রেফতারি পরোয়ানা আদালতের বিষয় -ওবায়দুল কাদের

 

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়াকে গ্রেফতার পরোয়ানা সরকার দেয় নাই, আদালত দিয়েছে। কাজেই বিএনপির উচিত আদালতের মাধ্যমে বিষয়টি মোকাবেলা করা। তিনি বলেন, আদালত যখন সরকারের বিরুদ্ধে রায় দেয় তখন বিএনপি নেতাদের খুশির অন্তর থাকে না, আর তাদের বিরুদ্ধে কোন রায় হলে তারা যেখানে যড়যন্ত্রের গন্ধ খুজেঁন। এটা দ্বিচারিতা। 

মন্ত্রী আজ সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা ঘাট টোল প্লাজা পরিদর্শনে এসে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। এসময় মন্ত্রণালয় ও সেতু বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

মন্ত্রী আরোও বলেন, আগামী ১লা নভেম্বর থেকে এক্সেল লোড নীতিমালা পুরাপুরি বাস্তবায়ন করা হবে। এজন্য আওরাও দুইটি ওয়েট স্কেল আনা হচ্ছে। এটি স্থাপনের পর কোন রকম অনিয়ম মানা হবে না। এ জন্য তিনি পরিবহন মালিকদেরও সর্তক হওয়ার আহবান জানান। 

মন্ত্রী বলেন, মেঘনা, মেঘনা গোমুতী সেতু ও কাঁচপুর নতুন সেতু চালু না হওয়ায় পর্যন্ত এই তিনটি সেতুর যানজট মুক্ত হবে না। তবে যানজটকে সহনীয় পর্যায় করতে চেষ্টা করছি। এছাড়া অতিরিক্ত মালবোঝাই যানবাহনের কারণে মহাসড়ক মারাত্মক ক্ষতিগ্রস্ত হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ