বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

সাঁথিয়ায় পাউবো‘র কর্মকর্তা লাঞ্ছিত সংঘর্ষে আহত ১৬

পাবনা সংবাদদাতা: পাবনার পানি উন্নয়ন বোর্ডের আওতাধীন  আই-৩/এস/১৯ ক্যানেলের পানি ব্যবস্থাপনা এসোশিয়েসন নির্বাচনে  সভাপতি পদে দুই গ্রুপের সংঘর্ষে পাউবো‘র ৫ কর্মকর্তা সহ ১৬ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সাঁথিয়ার মিয়াপুর হাজি জসিম উদ্দিন স্কুল এন্ড কলেজে বুধবার বিকালে।
স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, বুধবার সাঁথিয়ার মিয়াপুর হাজি জসিম উদ্দিন স্কুল এন্ড কলেজ হল রুমে ক্ষেতু পাড়া উনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কাশেমের সভাপতিত্বে পাবনার পানি উন্নয়ন বোর্ডের আওতাধীন আই-৩/এস/১৯ ক্যানেলের পানি ব্যবস্থাপনা এসোশিয়েসন কমিটি নির্বাচনে সভাপতিপদে ক্ষেতুপাড়া ইউনিয়ন যুব দলের সভাপতি মকবুল হোসেরন ও স্থানীয় আ‘লীগ নেতা আব্দুল করিম মাষ্টার প্রার্থী হিসাবে ঘোষণা দেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত না হওয়ায় ৮০ জন ভোটার গোপন ব্যালটের মাধ্যমে ভোট দিবার আবেদন করেন। পাউবো‘র কর্মকর্তা ও এসোশিয়েসন ফেডারেশনের সভাপতির নেতৃত্বে আগত অতিথিরা নির্বাচনে প্রস্তুতি নেন। এক পর্যায়ে দুই সভাপতি প্রার্থী সমর্থকদের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে রূপ নেয়। এতে মকবুল গ্রুপের আদু(৪৫), রানা (৩০),  মস্তফা(৪৫), সাদ(২১), নিষাদ(১৮), রুবলে(২৪), ইকবাল(৩০), ও করিম গ্রুপের আব্দুল করিম(৩৮), আকাশ (২৯), ক্ষেতু পাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমন(২২) সহ উভয় গ্রুপের ১৬ জন আহত হয়। আহতদের পাবনা  ও সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পাবনা পানি উন্নয়ন বোর্ডের  কার্যনির্বাহী কর্মকর্তা আব্দুল মতালেব, সহকারী চিফ কার্যনির্বাহী কর্মকর্তা আব্দুল মতিন, সম্প্রসারণ উপ-পরিদর্শক কর্মকর্তা উসমান গনি, শফিকুল ইসলাম, ও সালাউদ্দিন নির্বাচন প্রক্রিয়া বন্ধ করে আসার সময় করিম মাষ্টারের সমর্থকরা তাদের শারীরিক ভাবে লাঞ্ছিত করে। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অনলাইন আপডেট

আর্কাইভ