ঢাকা, শনিবার 14 October 2017, ২৯ আশ্বিন ১৪২8, ২৩ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

উপজেলা আ.লীগ যুগ্ম সম্পাদকের নেতৃত্বে সাজেদা চৌধুরীর গাড়ি বহরে হামলা

ফরিদপুর সংবাদদাতা : ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা মোড়ে জাতীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর গাড়ি বহরে ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে।

গতকাল শুক্রবার বেলা ৩টার দিকে সরকারি সফরসূচি অনুযায়ী ঢাকা থেকে ফরিদপুরের সালথা উপজেলার রসূলপুর গ্রামে নিজ বাড়িতে যাওয়ার পথে তালমার মোড়ে এ ঘটনা ঘটে।

ইটের আঘাতে গাড়ি বহরের সামনে থাকা সহকারী পুলিশ সুপার (সার্কেল) এর গাড়ীর কাচ ভেঙ্গে যায় বলে জানা গেছে।

সংসদ উপনেতা ও তার ছেলে আয়মন আকবর বাললু চৌধুরীকে বহনকারী গাড়ীতেও ইটের আঘাত লেগেছে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে।

নগরকান্দা থানার অফিসার ইন চার্জ এ এফ এম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সংসদ উপনেতা ও তার ছেলে সুস্থ আছেন বলে তিনি জানান। 

শীর্ষনিউজ জানায়, ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জামাল হোসেনের নেতৃত্বে সংসদ উপনেতা ও এমপি সৈয়দা সাজেদা চৌধুরীর গাড়ি বহরে হামলা চালানো হয়েছে। এসময় সাজেদা চৌধুরী অক্ষত থাকলেও বহরে থাকা সহকারী পুলিশ সুপার এফ এম মহিউদ্দিনের গাড়ির গ্লাস ভেঙ্গে ইট-পাটকেল ভেতরে প্রবেশ করে। শুক্রবার দুপুর আড়াইটার দিকে হামলার এ ঘটনা ঘটে ।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, সংসদ উপনেতা সড়কপথে নিজ উপজেলা নগরকান্দায় ফিরছিলেন। তার গাড়ি বহর নগরকান্দার তালমা এলাকায় পৌঁছালে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জামাল হোসেনের নেতৃত্বে গাড়ি বহরে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এতে সহকারী পুলিশ সুপারের গাড়ির গ্লাস ভেঙে যায়। তিনি জানান, সংসদ উপনেতা অক্ষত রয়েছেন।

এদিকে, জামাল হোসেন হামলার সঙ্গে তার সম্পৃক্ততার কথা অস্বীকার করেছেন। তিনি জানান, উত্তেজিত জনতা হামলা চালিয়েছে বলে তিনি শুনেছেন। এছাড়া তিনি সেখানে উপস্থিত ছিলেন না বলেও দাবি করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ