ঢাকা, শনিবার 14 October 2017, ২৯ আশ্বিন ১৪২8, ২৩ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

জাবি হলরুমে ফ্যানের সঙ্গে ঝুলন্ত শিক্ষার্থীর লাশ উদ্ধার

 

 

সাভার সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের হলরুমে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আদনান নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে মীর মোশাররফ হোসেন হলে এ ঘটনা ঘটে। আদনান বিশ্ববিদ্যালয়ের ৪১তম ব্যাচের শিক্ষার্থী ও একাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগের ছাত্র।

আদনানের সহপাঠীরা জানায়, হলের ৪৫০ নম্বর কক্ষটি বন্ধ অবস্থায় জানালা দিয়ে তাকে ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখে শিক্ষার্থীরা। এরপর তারা দরোজা ভেঙে আদনানকে বের করে। বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে আদনানকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে এনাম মেডিকেলে নিয়ে যেতে বলেন। এনাম মেডিকেলে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ফারজানা ইসলাম ও আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিষয়টি নিশিচত করেছেন বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার আবু বক্কর সিদ্দিক। তিনি জানান, আদনানের গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলায়। কি কারণে আদনান আত্মহত্যা করেছে সে বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে। একই সঙ্গে আদনানের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। তার লাশ বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে রাখা হয়েছে বলেও জানান তিনি। এদিকে তাৎক্ষণিক এই মৃত্যুর খবরে ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসছে।

অন্যদিকে রাত ১২টার দিকে ধামরাইয়ের বিজয়নগর এলাকায় নির্মাণাধীন ৪ তলা ভবন থেকে পরে জিয়াউর রহমান নামের এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ