ঢাকা, রোববার 15 October 2017, ৩০ আশ্বিন ১৪২8, ২৪ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বিদ্যুতের অসহনীয় লোডশেডিং

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : বিদ্যুতের অসহনীয় লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। তীব্র দাবদাহ, ভ্যাপসা গরম ও রৌদ্রের প্রখরতার সাথে যেন পাল্লা দিয়ে চলছে লোডশেডিং। এ লোডশেডিংয়ের কবলে পড়ে হাজার হাজার গ্রাহক ভোগান্তির শিকার হচ্ছে। গ্রাহকরা দিনে-রাতে অর্ধেক সময়ও বিদ্যুত্ পাচ্ছেন না।
উপজেলা সদরের বাইরে প্রতিদিন সন্ধ্যা থেকে রাতে ও দিনে কমপক্ষে কয়েক দফা লোডশেডিং দেওয়া হয়। ভুক্তভোগী এলাকাবাসীরা জানায়, সন্ধ্যা ৭টায় থেকে কখনো কখনো মাঝ রাত পর্যন্ত বিদ্যুত্ থাকে না। ফলে শিক্ষার্থীদের লেখাপড়া চরমভাবে ব্যাহত হচ্ছে। একটু বাতাস বা বৃষ্টি হলেই ঘন্টার পর ঘন্টা বিদ্যুত্ সংযোগ বন্ধ থাকে। তাছাড়া সামান্য বৃষ্টিপাতে, হালকা বাতাসেও বিদ্যুত্ চলে যায় দীর্ঘ বিরতিতে।
নাসিরনগরের প্রায় সবকটি ইউনিয়ন থেকে অভিযোগ আসে বিশেষ করে রাতের দীর্ঘ সময় ধরে বিদ্যুত্ থাকে না।
এজন্য এলাকাবাসীর অনেকেই পল্লী বিদ্যুতের এজিএম নজরুল ইসলামের উপর ক্ষোভ প্রকাশ করছেন এবং তার বদলির দাবি জানিয়েছেন। পল্লী বিদ্যুত্ কর্তৃপক্ষ বলছে চাহিদা অনুযায়ী বিদ্যুত্ না পাওয়ায় লোডশেডিং দিতে হচ্ছে। উল্লেখ্য, দিনের অধিকাংশ সময় বিদ্যুত্ সরবরাহ না থাকলেও মিটার ভাড়া ও বিদ্যুত্ বিল পরিশোধ করতে হয় পল্লী বিদ্যুত্ সমিতির নির্ধারিত মূল্যে।

অনলাইন আপডেট

আর্কাইভ