ঢাকা, রোববার 15 October 2017, ৩০ আশ্বিন ১৪২8, ২৪ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

মুক্তিযোদ্ধা ইকবালের ইন্তিকালে অধ্যাপক মুজিবের শোক

বীর মুক্তিযোদ্ধা ও জাতীয় মু্িক্তযোদ্ধা পরিষদের জেনারেল সেক্রেটারি মোহাম্মদ ইকবালের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান শোকবাণী দিয়েছেন।
গতকাল শনিবার দেয়া শোকবাণীতে তিনি বলেন, মরহুম একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে স্বাধীনতা সংগ্রামে গৌরবজনক ভূমিকা পালন করে গিয়েছেন। তিনি এ দেশে ইসলামী সমাজ কায়েমের জন্য মুক্তিযোদ্ধাদের সংগঠিত করে সংগ্রাম করে গিয়েছেন। তার অবদানের জন্য তিনি স্মরণীয় হয়ে থাকবেন।
মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য তিনি মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করেন এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়ালা তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
জামালপুরের আবু তাহের লেবুর
ইন্তিকালে শোক
বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন জামালপুর জেলার মেলান্দহ উপজেলার উত্তর বাঘাডোবা গ্রাম নিবাসী মোঃ আবু তাহের লেবু ৩০ বছর বয়সে গত ১৩ অক্টোবর দুপুর ১২টায় ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গত ১৩ অক্টোবর রাত ১০টায় নামাযে জানাযা শেষে মরহুমকে নিজ গ্রামের বাড়িতে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী : মোঃ আবু তাহের লেবুর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান গতকাল শনিবার শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি মরহুমের জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করেন এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়ালা তাদের এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ