ঢাকা, মঙ্গলবার 17 October 2017, ২ কার্তিক ১৪২8, ২৬ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

‘দুরন্ত মেগা ক্যাম্পেইন’র আওতায় মোটরবাইক পেয়েছে রবি’র ২৪ প্রতিনিধি

কর্মদক্ষতা ও সাফল্যের স্বীকৃতিস্বরূপ ‘দুরন্ত মেগা ক্যাম্পেইন’র আওতায় ঢাকা মেট্রো অঞ্চলের রবি’র পরিবেশকদের অন্তর্ভুক্ত রবি ও এয়ারটেল’র পরিবেশকদের অন্তর্ভুক্ত বিক্রয় প্রতিনিধিদের পুরস্কৃত করেছে অপারেটরটি। পণ্য বিক্রি ও সেবা প্রদানের নির্দিষ্ট লক্ষ্য পূরণ করে পুরস্কার হিসেবে ২৪ জন বিক্রয় প্রতিনিধি জিতে নিয়েছেন একটি করে মোটরবাইক।
দেশজুড়ে চলা ‘দূরন্ত মেগা ক্যাম্পেইন’র আওতায় বিক্রয় প্রতিনিধিদের মোট ৩৪০টি মোটরবাইক প্রদান করছে অপারেটরটি। গত ৭ সেপ্টেম্বর থেকে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুরু হয়েছে। এ উপলক্ষে গতকাল সোমবার রাজধানীর টিভিএস এবির হেডকোয়ার্টার তেজগাঁওয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিক্রয় প্রতিনিধিদের মাঝে মোটরবাইকগুলো বিতরণ করেন রবি’র চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব এবং টিভিএস এবি’র সিইও বিপ্লব কুমার রায়। 
এসময় রবি’র সেন্ট্রাল ক্লাস্টার মাকেট ডিরেক্টর মুহাম্মাদ মেহেদী হাসান, হেড অব সেলস অপারেশন দিদারুল হাসান সিদ্দিকী, রবি’র ঢাকা মেট্রো’র রিজিওনাল ম্যানেজার বিপ্লব ব্যানার্জী, এয়ারটেলের রিজিওনাল ম্যানেজার সিকদার মোহাম্মাদ আমীর খসরু, ডিস্ট্রিবিউশন ডেভেলপমেন্ট টিম ও ঢাকার ডিস্্িরকট সেলস ম্যানেজারসহ অন্যান্য পদস্থ’ কর্মকর্তারা এবং রবি ও এয়ারটেল’র বিজয়ী বিক্রয় প্রতিনিধিসহ পরিবেশকরা উপস্থিত ছিলেন।  প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ