ঢাকা, মঙ্গলবার 17 October 2017, ২ কার্তিক ১৪২8, ২৬ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

চাঁদপুরে প্রহরীকে গলা কেটে হত্যা

চাঁদপুর (মতলব) সংবাদদাতা : চাঁদপুরে শহরের ট্রাক রোড এলাকায় সেবা আয়েশা গার্ডেন নামের বহুতল ভবনের প্রহরী দেলোয়ার হোসেকে (৫০) সোমবার রাতের কোনো এক সময়ে হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।
এসময় অজ্ঞাত চক্রটি ভবনের ভেতরের গেরেজ থেকে ৪টি মোটরসাইকেল নিয়ে যায়। দেলোয়ার হোসেন চাঁদপুর মতলব দক্ষিণ পৌরসভার ৯নং ওয়ার্ডের নুরু প্রধানীয়ার পুত্র।
এদিকে খবর পেয়ে চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, সিনিয়র এএসপি সদর সার্কেল মো. আফজাল হোসেনসহ মডেল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডের আলামত সংগ্রহ করে এবং লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে যায়।
ঘটনার প্রত্যক্ষদর্শী ভবনের ৮ম তলার ফ্লাটের মালিক সাইফুল ইসলাম চাঁদপুর টাইসমকে জানান, প্রতিদিনের ন্যায় সোমবার খুব ভোরে তিনি হাটতে বের হন। এসময় প্রহরী দেলওয়ার হোসনের রুম খোলা দেখে এগিয়ে গিয়ে তার গলাকাটা লাশ দেখে আৎকে উঠেন। সাথে সাথে বিষয়টি তিনি ভবনের দায়িত্বরত কর্মকর্তাকে অবহিত করেন।
এদিকে সরেজমিনে গিয়ে দেখা যায়, ৯ তলা বিশিষ্ট এ ভবনটির দু’পাশে অরক্ষিত দেয়াল রয়েছে। এছাড়া বাড়িটিতে কোনো সিসি ক্যামেরাও ছিলো না।
এলাকাবাসী জানায়, এতোবড় একটি কোম্পানির বহুতল বাড়িতে সিসি ক্যামেরা লাগানো হয়নি। তাছাড়া ৯ তলার এ বাড়িতে লিফ্েটর ব্যবস্থা নেই। কর্তৃপক্ষের উদাসিনতা না থাকলে হয়তো এমন ঘটনা ঘটতো না। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালি উল্যাহ অলি চাঁদপুর টাইমসকে জানান, শহরের আয়শা গার্ডেনের প্রহরী দেলোয়ার হোসেনকে জবাই করে হত্যা ঘটনাটি রহস্যময়। শুধু কি মোটরসাইলেক চুরির মূল কারণ কিনা তা তদন্ত শেষে বলা যাবে। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ