ঢাকা, শুক্রবার 20 April 2018, ৭ বৈশাখ ১৪২৫, ৩ শাবান ১৪৩৯ হিজরী
Online Edition

প্রতিবন্ধী তরুণদের কাজের সুযোগ দিল স্বপ্ন

সংগ্রাম অনলাইন ডেস্ক: প্রতিবন্ধী প্রতিভাভান কিছু তরুণকে নিজস্ব আউটলেটে কাজ করার সুযোগ করে দিয়েছে স্বপ্ন। আউটলেটে কাজ করতে আসার আগে স্বপ্ন এবং পিএফডিএ- ভোকেশনাল ট্রেনিং সেন্টার- এর মাধ্যমে তাদেরকে প্রশিক্ষণ দেওয়া হয়।

এ উপলক্ষে মঙ্গলবার স্বপ্নের গুলশান এ্যাভিনিউ (হোসনা সেন্টার) আউটলেটে স্বপ্ন এবং পিএফডিএ- ভোকেশনাল ট্রেনিং সেন্টার- এরমধ্যে একটি সমঝোতা স্মারক সই হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই লজিস্টিকসের (স্বপ্ন) কার্যনির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির এবং পিএফডিএ- ভোকেশনাল ট্রেনিং সেন্টার-এর চেয়ারম্যান সাজিদা রহমান ড্যানি।

অনুষ্ঠানে সাব্বির হাসান নাসির বলেন, স্বপ্ন মনে করে প্রতিটি বিশেষ চাহিদা সম্পন্ন বা প্রতিবন্ধকতায় আক্রান্ত মানুষের রয়েছে নিজস্ব প্রতিভা, স্বকীয়তা এবং ভালো কিছু করার ক্ষমতা। স্বপ্ন আজ এই বিশেষ মানুষগুলোকে ভালোবেসে গ্রহণ করেছে, আমার বিশ্বাস ক্রেতারা ও তাদের একই ভাবে গ্রহণ করবে।

সাজিদা রহমান বলেন, বিশেষ চাহিদা সম্পন্ন এসব কর্মীদের কাজকরার সুযোগ দেওয়ার জন্য স্বপ্নকে আন্তরিকভাবে ধন্যবাদ। অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ