ঢাকা,বৃহস্পতিবার 19 October 2017, ৪ কার্তিক ১৪২8, ২৮ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

গ্রাহকদের জন্য নতুন উইনব্যাক ক্যাম্পেইন চালু করেছে এয়ারটেল

গ্রাহকদের জন্য একটি নতুন উইনব্যাক ক্যাম্পেইন চালু করেছে দেশের শীর্ষ ইয়ুথ ব্র্যান্ড এয়ারটেল। ক্যাম্পেইনটির আওতায় ১০ মাস মেয়াদী বিশেষ কল রেট ও ডেটা বোনাসের সমন্বয়ে একটি আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এ অফারটি বিশেষত তরুণদের জন্য উপযোগী যারা ইন্টারনেট-বান্ধব জীবনে অভ্যস্ত হয়ে উঠেছেন। নির্দিষ্ট এয়ারটেল গ্রাহক অফারটি গ্রহণ করতে পারবেন কিনা তা জানতে *৯৯৯# কোডটি ডায়াল করতে হবে। 

অফারটির আওতায় এ প্যাকেজটি নেয়ার জন্য উপযোগী এয়ারটেল গ্রাহকরা ২১ টাকা রিচার্জে ৩০ দিনের জন্য ০ দশমিক ৫ পয়সা রেটে যে কোন রবি/এয়ারটেল নাম্বারে কথা বলতে পারবেন। স্থানীয় অন্য অপারেটরের ক্ষেত্রে প্রতি সেকেন্ড ১ পয়সা হারে চার্জ প্রযোজ্য হবে। বিশেষ কল রেটের পাশাপাশি গ্রাহকরা ফেসবুক ব্রাউজ করার জন্য ১০ দিনের জন্য ১ জিবি এবং অন্য যে কোন ইন্টারনেট ব্যবহারের জন্য ১ জিবি ডেটা উপভোগ করতে পারবেন।

ফেসবুক ও অন্যান্য ইন্টারনেট ব্রাউজিংয়ের জন্য আলাদা আলাদা অফারটি তরুণদের ইন্টারনেট ব্যবহারের প্রবণতার দিকটি মাথায় রেখে সাজানো হয়েছে। এর ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহারের জন্য ডেটা সঞ্চয়ের লক্ষ্যে গ্রাহকদের অন্যান্য ক্ষেত্রে ইন্টারনেট ব্যবহারে আর হিসেবী হওয়ার প্রয়োজন নেই। এ অফারের আওতায় গ্রাহকরা অন্যান্য ক্ষেত্রে ইন্টারনেট ব্যবহারের জন্য বাড়তি ১জিবি ডেটা উপভোগ করতে পারবেন। পরবর্তী নয় মাস অফারটি উপভোগ করতে গ্রাহকদের শুধু তাদের মূল অ্যাকাউন্ট থেকে সর্বনি¤œ ২১ টাকা ব্যবহার করতে হবে। এ অফারটির মাধ্যমে নীরব থাকা গ্রাহকদের দেশের ১ নাম্বার থ্রিজি নেটওয়ার্ক উপভোগের আহ্বান জানাচ্ছে এয়ারটেল। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ