ঢাকা, শুক্রবার 20 October 2017, ৫ কার্তিক ১৪২8, ২৯ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

জুলুম-নির্যাতন বন্ধ করে  অবিলম্বে তাকে মুক্তি দিন   - রফিকুল ইসলাম খান

 

সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলা জামায়াতের আমীর ও উল্লাপাড়া উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান অধ্যাপক শাহজাহান আলীকে গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সভা থেকে অন্যায়ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান অধ্যাপক শাহজাহান আলীর জনপ্রিয়তায় ভীত হয়েই সরকার তাকে অন্যায়ভাবে পুলিশ দিয়ে গ্রেফতার করিয়েছে। 

গতকাল দেয়া বিবৃতিতে তিনি বলেন, অধ্যাপক শাহজাহান আলী একজন সৎ ও জনপ্রিয় নেতা। তার খেদমত থেকে জনগণকে বঞ্চিত করার হীন উদ্দেশ্যেই সরকার তাকে গ্রেফতার করেছে। দীর্ঘদিন যাবত তাকে উপজেলা পরিষদের সভায় যোগ দিতে না দিয়ে তাকে নানাভাবে হয়রানি করা হচ্ছে। বর্তমান সরকারের জুলুমের হাত থেকে নির্বাচিত জনপ্রতিনিধিগণও রেহাই পাচ্ছেন না। এ ঘটনার মাধ্যমে সরকারের স্বৈরাচারী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত হচ্ছে।

জুলুম-নির্যাতন বন্ধ করে অবিলম্বে তাকে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। 

জেলা নেতৃবৃন্দের বিবৃতি: অধ্যাপক শাহজাহান আলীকে অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং তার মুক্তির দাবি জানিয়ে সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ আলী আলম ও সেক্রেটারি মো: জাহিদুল ইসলাম যুক্ত বিবৃতি দিয়েছেন। 

অনলাইন আপডেট

আর্কাইভ