ঢাকা, শুক্রবার 20 October 2017, ৫ কার্তিক ১৪২8, ২৯ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

প্রধান বিচারপতি দেশ ছাড়া হলেও এখনো তার বসানো গ্রিক দেবি দেশ ছাড়া হয়নি -খেলাফত আন্দোলন

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর বলেছেন, দেশের সর্বত্র সামাজিক ও চারিত্রিক অবক্ষয়, প্রধান বিচারপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, রাজনৈতিক হানাহানি-মারামারি ও অপসাংস্কৃতি আগ্রাসন এখন মহামারির আকার ধারণ করেছে। এক মাত্র কুরআনের শাসন ব্যবস্থাই মানুষের সব সমস্যার স্থায়ী সমাধান ও সমাজে ইনসাফ প্রতিষ্ঠা করতে পারে।  খেলাফত তথা ইসলামী হুকুমত প্রতিষ্ঠা ছাড়া শান্তির কোন পথ নেই। তিনি বলেন, প্রধান বিচারপতি দেশ ছাড়া হলেও এখনো তার বসানো গ্রিক দেবি দেশ ছাড়া হয়নি। অবিলম্বে মূর্তির অভিশাপ থেকে হাইকোর্টকে পবিত্র করতে হবে।

গতকাল বৃহস্পতিবার বিকোলে লালবাগস্থ  কেন্দ্রীয় দপ্তরে অনুষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় মজলিসে আমেলার বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর আলহাজ আনিছুর রহমান জিন্নাহ, মাওলানা মুজিবুর রহমান হামিদী, যুগ্ন মহাসচিব মাওলানা আব্দুল মান্নান,   রোকনুজ্জামান রোকন, মুফতি সুলতান মহিউদ্দিন, মাওলানা সানাউল্লাহ, মাওলানা আবু তাহের, মুফতি ফখরুল ইসলাম, মাওলানা কাজী ইউসুফ, মুফতি শহিদুল ইসলাম, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা মাঈনুদ্দিন আল-গালিব, মাওলানা মাহবুবুর রহমান, মুফতি আকরাম হুসাইন ও হাফেজ আবুল কাসেম প্রমুখ। 

মাওলানা আতাউল্লাহ আরো বলেন, আল্লাহর জমীনে আল্লাহর খেলাফত প্রতিষ্ঠার মাধ্যমে রাষ্ট্রে ইনসাফ ও শান্তি প্রতিষ্ঠার সুনির্দিষ্ট লক্ষ্যকে সামনে রেখে হাফেজ্জী হুজুর   খেলাফত আন্দোলন প্রতিষ্ঠা করেছিলেন। এ লক্ষ্যে পৌঁছতে হলে খেলাফতের প্রতিটি কর্মীকে ঐক্যবদ্ধভাবে ঈমান ও আধ্যাত্মিক বলে বলীয়ান হয়ে সমাজ ও রাষ্ট্রে নেতৃত্বদানের যোগ্যতা অর্জন করতে হবে। যতদিন পর্যন্ত কোরআনের শাসনব্যাবস্থা প্রতিষ্ঠা না হবে ততদিন পর্যন্ত মুসলমনাদেরকে নিয়ে এর জন্য চেষ্টা চলিয়ে যেতে হবে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ