ঢাকা, শনিবার 21 October 2017, ৬ কার্তিক ১৪২8, ৩০ মহররম ১৪৩৮ হিজরী
Online Edition

দৌলতপুরে মিলন জুয়েলার্সে দূর্ধর্ষ ডাকাতি : ৫০ লাখ টাকার স্বর্ণালংকার লুট: আটক-১০

দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদাতা: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শিল্প নগরী আল্লারদর্গা বাজারের মিলন জুয়েলার্সে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।
এসময় সংবদ্ধ ডাকাতদল নগদ টাকা সহ প্রায় ৫০ লক্ষ টাকার স্বর্ণালংকার লুট করে নিয়েছে। শনিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। ডাকাতির ঘটনার প্রতিবাদে গতকাল রোববার দুপুর ১২ টা থেকে ২টা পর্যন্ত আল্লারদর্গা বাজারে সকল ব্যাবসায়ীরা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও সড়ক অবরোধ করে।
মিলন জুয়েলার্সের মালিক ইমদাদুল হক জানান, শনিবার গভীর রাতে এলাকার এক দল সংঘবদ্ধ সশস্ত্র ডাকাত মিলন জুয়েলার্সের দোকানের প্রাচীর ভেঙ্গে ভেতরে প্রবেশ করে সিন্দুক ভেঙ্গে নগদ অর্থসহ ৫০ লাখ টাকার স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।
এ ঘটনার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের দাবিতে আল্লারদর্গা বাজারে সকল ব্যাবসায়ী ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে প্রায় ২ ঘণ্টা কুষ্টিয়া-প্রাগপুর সড়ক অবরোধ করে রাখে।
এ খবর পেয়ে দৌলতপুর থানার ওসি শাহ্ দারা খান ও বাজার কমিটির সদস্যবৃন্দ ঘটনাস্থলে পরিদর্শন করে নাইট গার্ডসহ ১০ জনকে জিজ্ঞেসাবাদের জন্য আটক করে ২৪ ঘন্টার মধ্যে দোষীদের গ্রেফতারের আশ্বাস দিলে ব্যাবসায়ীরা তাদের বিক্ষোভ কর্মসূচী প্রত্যাহার করে নেয়। এ ব্যাপারে দৌলতপুর থানায় একটি মামলা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ