ঢাকা, রোববার 22 October 2017, ৭ কার্তিক ১৪২8, ১ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা: বরিশাল-ঢাকা মহাসড়কে বরিশালের গৌরনদী পৌর এলাকার টরকী বাসষ্ট্যান্ড সংলগ্ন নীলখোলা এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। আহতদের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গৌরনদী হাইওয়ে থানার ওসি মোঃ সাহাদাৎ হোসেন জানান, বুধবার ভোররাতে তিনজন পান ব্যবসায়ী ও একজন পান বাজারের শ্রমিক মিলে পৌর এলাকার টরকী বাসস্ট্যান্ড থেকে একটি মাহিন্দ্রা যোগে উপজেলার ভূরঘাটা বাসষ্ট্যান্ডস্থ পান বাজারে যাচ্ছিলেন।
তাদের বহনকারী মাহিন্দ্রাটি ভোর রাত ৪টা ২০ মিনিটের দিকে গৌরনদী পৌর এলাকার টরকী বাসষ্ট্যান্ড সংলগ্ন নীলখোলা এলাকায় পৌছলে বরিশাল থেকে ফরিদপুরগামী একটি ট্রাক পেছন দিক থেকে মাহিন্দ্রাটিকে স্বজোরে ধাক্কা দেয়।
এতে মাহিন্দ্রা থেকে ছিটকে মহাসড়কের ওপর পরে ট্রাকটির চাক্কায় পিষ্ট হয়ে ভূরঘাটা পান বাজারের শ্রমিক সচিন হাজারী (৫০) ঘটনাস্থলেই নিহত হয়।
নিহত শ্রমিক সচিন হাজারীর বাড়ি গৌরনদী পৌর এলাকার টরকীর চর গ্রামে। সে ওই গ্রামের মৃত দুঃখিরাম ওরফে যতিন হাজারীর ছেলে। মর্মান্তিক এ দুঘটনায় আহত হয়েছেন উপজেলার লাখেরাজ কসবা গ্রামের মৃত মাজেদ কাজীর ছেলে পান ব্যবসায়ী আবুল কাজী (৫০), নন্দনপট্রি গ্রামের মৃত বন্দেআলী কাজীর ছেলে পান ব্যবসায়ী জহির কাজী, গাজীপুর জেলা সদরের ধীরাজ শাল্লা গ্রামের সাহেব আলীর ছেলে পান ব্যবসায়ী মনিরুল (৪০)। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করেছে। দুর্ঘটনার পরপরই চালক ট্রাকটি ফেলে পালিয়ে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ