ঢাকা, রোববার 22 October 2017, ৭ কার্তিক ১৪২8, ১ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

কাঠালবাড়ি-শিমুলিয়া নৌ-রুটে সকল নৌযান চলাচল বন্ধ

মাদারীপুর সংবাদদাতা : বৈরী আবহাওয়া, প্রচণ্ড বাতাস ও প্রবল বর্ষণে পদ্মা উত্তাল থাকার কারণে কাঠালবাড়ি-শিমুলিয়া নৌ-রুটে শুক্রবার সকাল থেকে শনিবার বিকাল পর্যন্ত ফেরি, লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে। ভারী বৃষ্টিতে ফেরিসহ সকল প্রকার নৌযান চলাচল বন্ধ থাকায় চরম বিপাকে পড়েছে কাঠালবাড়ি ঘাটের সাধারণ যাত্রীরা।
বিআইডব্লিউটিএ’র কাঠালবাড়িঘাট সূত্রে জানা যায়, শুক্রবার সকাল থেকে শনিবার সারাদিন প্রচ- বাতাস ও প্রবল বর্ষণের কারণে উত্তাল হয়ে উঠেছে পদ্মা। দুর্ঘটনা এড়াতে শুক্রবার সকাল থেকে বন্ধ রাখা হয়েছে ফেরি, লঞ্চ ও স্পিডবোট চলাচল। এতে কাঠালবাড়ি ঘাটে পারাপারের অপেক্ষায় আটকে আছে কয়েক শতাধিক যানবাহন। বিআইডব্লিউটিসি’র কাঠালবাড়ি ঘাটের ব্যবস্থাপক আব্দুস সালাম মিয়া জানান, বৈরী আবহাওয়ায় প্রচ- বাতাস ও প্রবল বর্ষনের কারণে উত্তাল হয়ে উঠেছে পদ্মা, শুক্রবার সকাল  থেকে কাঠালবাড়ি ঘাট থেকে ফেরিসহ সকল প্রকার নৌযান চলাচল বন্ধ রাখা হয়েছে। কাঠালবাড়ি ঘাটে পারাপারের অপেক্ষায় আটকে আছে কয়েক শতাধিক যানবাহন।
বিআইডব্লিউটিএর কাঠালবাড়ি ঘাটের পরিদর্শক এবিএস মাহমুদ বলেন, ‘শুক্রবার সকাল  থেকে শনিবার সারাদিন লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রাখা হয়েছে। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত যানচলাচল বন্ধ থাকবে।’ শনিবার বিকাল ৪টা এ রির্পোট লেখা পর্যন্ত ফেরি, লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ