ঢাকা, সোমবার 23 October 2017, ৮ কার্তিক ১৪২8, ২ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

ঈশ্বরদীতে মন্ত্রীপুত্রের নেতৃত্বে মাদরাসায় ঢুকে হামলা

পাবনা সংবাদদাতা : পাবনার ঈশ্বরদীর মাজদিয়া ফাজিল মাদরাসার ম্যানেজিং কমিটির সভা চলাকালে অফিসে ঢুকে হামলা চালিয়েছে ভূমি মন্ত্রীর ছেলে ও উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমালের নেতৃত্বে একদল সন্ত্রাসী।
প্রতক্ষ্যদর্শীরা জানান, বুধবার মাগরিবের নামাযের সময় ঈশ্বরদী শহরের দিক থেকে আসা ৫০/৬০ মোটর সাইকেল যোগে মাদরাসার অফিসের দিকে যায় এবং কোন কিছু বুঝে উঠার আগেই এলোপতারী আক্রমন করে এ সময় মাদরাসার অধ্যক্ষ, উপাধ্যক্ষ, স্থানীয় ইউপি সদস্য ও সভায় যোগদানকারী অন্যান্য সদস্যর উপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা মাদরাসার অফিসে হামলা চালিয়ে ভাংচুর ও বিভিন্ন গুরুত্বপূর্ণ কাগজপাতি তছরুপ করেছে।
মাদরাসা সূত্রে জানা যায়,  গত বুধবার মাজদিয়া বাবুল উলুম ইসলামিয়া ফাজিল মাদরাসার নির্ধারিত ম্যানেজিং কমিটির সভা হওয়ার কথা ছিল বুধবার  সন্ধার পর। সে হিসেবে মাদরাসার অধ্যক্ষ মাওলানা রফিকউদ্দিন খান,উপাধাক্ষ্য মাওলানা আব্দুর রাজ্জাক খান,স্থানীয় ইউপি সদস্য ও মাদরাসার সহ সভাপতি সাইফুদ্দিন খান, শিক্ষক প্রতিনিধি প্রভাষক আক্কাছ আলী সহ ম্যানেজিং কমিটির সদ্যরা অপেক্ষা করতে থাকেন কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারের জন্য, ইতিমধ্যে ভূমি মন্ত্রীর পুত্র তমালের নেতৃত্বে ৫০/৬০ টি মোটর সাইকেল নিয়ে কোন ইস্যু ছাড়াই অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় গুরুতর আহত মাদরাসার উপাধাক্ষ্য মাওলানা আব্দুর রাজ্জাক খান,সহ সভাপতি ও ইউপি সদস্য সাইফুদ্দিন খান ও প্রভাষক আক্কাছ আলী কে সরাসরি রাজশাহী ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ