ঢাকা, বুধবার 25 October 2017, ১০ কার্তিক ১৪২8, ৪ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

বর্ষসেরা একাদশে রিয়ালের ৫

স্পোর্টস ডেস্ক : ২০১৭ সালের ফিফা ফিফপ্রো বর্ষসেরা একাদশে রিয়াল মাদ্রিদের সর্বোচ্চ পাঁচজন খেলোয়াড় জায়গা পেয়েছেন। সোমবার লন্ডনের পলেডিয়াম থিয়েটারে স্থানীয় সময় সন্ধ্যায় ‘দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে বর্ষসেরা একাদশ ঘোষণা করা হয়। লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগসহ এ বছর মোট চারটি ও গত ডিসেম্বরে ক্লাব বিশ্বকাপ জেতা রিয়াল থেকে একাদশে জায়গা পেয়েছেন সের্হিও রামোস, মার্সেলো, লুকা মদ্রিচ, টনি ক্রুস ও ক্রিস্তিয়ানো রোনালদো। গত মৌসুমে কোপা দেল রে জেতা আরেক স্প্যানিশ ক্লাব বার্সেলোনা থেকে আছেন দুইজন- লিওনেল মেসি ও আন্দ্রেস ইনিয়েস্তা।
বাকি তিনজন হলেন এ মৌসুমেই বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়া ব্রাজিলের নেইমার, তার জাতীয় দল ও ক্লাব সতীর্থ দানি আলভেস ও জুভেন্টাসের গোলরক্ষক জানলুইজি বুফ্ফন।
 বর্ষসেরা একাদশ: গোলকিপার: জানলুইজি বুফ্ফন (ইউভেন্তুস, ইতালি)। ডিফেন্ডার: দানি আলভেস (পিএসজি, ব্রাজিল), লিওনার্দো বোনুচ্চি (এসি মিলান, ইতালি), সের্হিও রামোস (রিয়াল মাদ্রিদ, স্পেন), মার্সেলো (রিয়াল মাদ্রিদ, ব্রাজিল)। মিডফিল্ডার: লুকা মদ্রিচ (রিয়াল মাদ্রিদ, ক্রোয়েশিয়া), টনি ক্রুস (রিয়াল মাদ্রিদ, জার্মানি), আন্দ্রেস ইনিয়েস্তা (বার্সেলোনা, স্পেন)। ফরোয়ার্ড: নেইমার (পিএসজি, ব্রাজিল), লিওনেল মেসি (বার্সেলোনা, আর্জেন্টিনা), ক্রিস্তিয়ানো রোনালদো (রিয়াল মাদ্রিদ, পর্তুগাল)।

অনলাইন আপডেট

আর্কাইভ