ঢাকা, বুধবার 25 October 2017, ১০ কার্তিক ১৪২8, ৪ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

তালায় মেডিকেলে চান্স পাওয়া দু’মেধাবী ছাত্রকে আর্থিক সহায়তা প্রদান

তালা (সাতক্ষীরা) সংবাদদাতা: সাতক্ষীরার তালায় আপ্রাণ চেষ্টায় মেডিকেলে চান্স পেয়েও অর্থের অভাবে ভর্তি হতে পারছিলনা দুই মেধাবী ছাত্র। সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দিনের নির্দেশনায়,তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফরিদ হোসেনের উদ্যোগে ও স্থানীয় দানশীল ব্যক্তিদের সহায়তায় বৃহস্পতিবার দুপুরে দুই মেধাবী ছাত্রকে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়। সহায়তাপ্রাপ্ত দু’ছাত্র হলো তালা উপজেলার মহান্দী গ্রামের নাসির আকুঞ্জীর ছেলে জুবায়ের হোসেন এবং  হরিহরনগর গ্রামের রাজ্জাক মোড়লের ছেলে মোঃ মোকলেচুর রহমান। জুবায়ের হোসেন চান্স পেয়েছে বরিশাল মেডিকেল কলেজে এবং মোকলেচুর রহমান চান্স পেয়েছে রাজশাহী মেডিকেল কলেজে।
এ সময় দু’মেধাবী ছাত্র আবেগে আপ্লুত হয়ে পড়ে এবং সাতক্ষীরা জেলা প্রশাসক, তালা উপজেলা নির্বাহী অফিসার, এলাকার কয়েকজন দানশীল ব্যক্তি ও সাংবাদিকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। 
তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফরিদ হোসেন বলেন, ইতিমধ্যে সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দিনের নির্দেশনায় মেডিকেলে চান্স পাওয়া শামীমা খাতুনকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। আজ আরো দু’মেধাবী ছাত্রকে সহায়তা প্রদান করা হলো। এছাড়া তাদেরকে জেলা প্রশাসক, উপজেলা প্রশাসন ও  উপজেলা পরিষদ থেকে আরো অনুদান প্রদানের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ