ঢাকা, বুধবার 25 October 2017, ১০ কার্তিক ১৪২8, ৪ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনা-৪ আসনের এমপি প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেলেন মাওলানা সাখাওয়াত হোসাইন

খুলনা অফিস: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৪ (রূপসা-তেরখাদা-দিঘলিয়া) আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে খেলাফত মজলিসের দলীয় মনোনয়ন পেয়েছেন দলের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন। বৃহস্পতিবার বিকেলে খুলনায় অনুষ্ঠিত ‘দেশ ও জাতির ক্লান্তিলগ্নে উলামায়ে কেরামের করণীয়’ শীর্ষক বিভাগীয় উলামা সম্মেলনে সাংবাদিকদের উপস্থিতিতে দলের আমীর ও ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক এ ঘোষণা দেন।
খেলাফত মজলিস আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক উলামা সম্মেলনে মাওলানা সাখাওয়াত হোসাইনকে দলীয় মনোনয়ন চূড়ান্তের ঘোষণা দিয়ে নেতা-কর্মী ও আলেম উলামাদের তার পক্ষে কাজ করার আহবান জানান। তিনি বলেন, খেলাফত মজলিস ২০ দলীয় জোটের অন্যতম শরীক দল। যে কারণে দলীয় মনোনয়ন নিশ্চিতের পাশাপাশি ২০ দলীয় জোটেরও মনোনয়ন চূড়ান্ত করতে শীর্ষ নেতাদের সঙ্গে আলোচনা করা হবে। ২০ দলীয় জোটের পক্ষ থেকে খুলনা-৪ আসনটি খেলাফত মজলিসকে ছেড়ে দেয়া হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।
উল্লেখ্য, মাওলানা সাখাওয়াত হোসাইন দলমত নির্বিশেষে রূপসা, তেরখাদা ও দিঘলিয়ার মানুষের কাছে জনপ্রিয় ব্যক্তি হিসেবে পরিচিত। তিনি দীর্ঘদিন ধরে সুখে, দুঃখে এ এলাকার মানুষের পাশে রয়েছেন, খোঁজ খবর নিয়েছেন। তিনি খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর ও কেন্দ্রীয় উলামা কমিটির আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। একই সঙ্গে ইসলামের পতাকাতলে আলেম উলামাদের ঐক্যবদ্ধ করতে দেশব্যাপী সফর করছেন। তার জ্যেষ্ঠ পুত্র হাফেজ মাওলানা আব্দুল্লাহ যোবায়ের খেলাফত মজলিস, খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক এবং রূপসা উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ