ঢাকা, বুধবার 25 October 2017, ১০ কার্তিক ১৪২8, ৪ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

ব্লাড ক্যান্সারে আক্রান্ত ২য় শ্রেণির মেধাবী ছাত্র নিরব

শ্রীবরদী (শেরপুর) সংবাদদাতা: মেরপুর জেলার শ্রীবরদীর মোল্লা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির মেধাবী ছাত্র শিশু নিরব দীর্ঘদিন যাবত ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। নিরবের হতদরিদ্র দিন মজুর পিতা খড়িয়া কাজির চর ইউনিয়ের মোল্লা পাড়া গ্রামের মো. ফুলু মামুদ ৩ ছেলে ও স্ত্রী নিয়ে অতি কষ্টে দিনাতিপাত করছেন। তার পক্ষে ৩ ছেলের লেখা পড়া ও সংসারের ভরণ পোষণ করাও কষ্টসাধ্য হয়ে পরেছে। এমতাবস্থায় ছেলে নিরব বিগত ১ বছর যাবত অসুস্থ। ছেলের চিকিৎসার জন্য নিরবের পিতা অনেক ডাক্তারের শরণাপন্ন হয়েছেন। এতেও নিরব সুস্থ না হলে অভিজ্ঞ ডাক্তারের কাছে নিয়ে পরীক্ষা নিরীক্ষা করার পর শিশু নিরবের ক্যান্সার ধরা পড়ে।
বিগত ১ বছরে শিশু নিরবের চিকিৎসা বাবত কয়েক লক্ষ টাকা খরচ করেছেন। ক্যান্সার সনাক্ত হওয়ার পর জানতে পারেন নিরবের চিকিৎসার জন্য প্রায় ২০ লক্ষাধিক টাকার প্রয়োজন। হতদরিদ্র পিতার পক্ষে এত ব্যয়বহুল চিকিৎসা করানো অসম্ভব হয়ে পড়েছে। সমাজের সহৃদয়বান ব্যক্তি ও বিত্তবানদের আর্থিক সহযোগিতায় শিশু নিরবের প্রাণ রক্ষা পেতে পারে। শিশু নিরবের বাবা জানান, আমার তিন ছেলের মধ্যে বড় ছেলে সেলিম মিয়া লংগর পাড়া উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেণিতে পড়ে, মেজো ছেলে নিরব ব্লাড ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার ব্যয়ভার বহন করা আমার পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। তাই সমাজের সহৃদয়বান ও বিত্তবানরা আর্থিক সহযোগিতার হাত বাড়ালে শিশু নিরবের চিকিৎসা করিয়ে প্রাণ বাঁচানো সম্ভব হবে।
সাহায্য পাঠানোর ঠিকানা মো. রফিকুল ইসলাম প্রধান শিক্ষক, মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। সঞ্চয়ী হিসাব নং ৮৬৪২, সোনালী ব্যাংক, শ্রীবরদী শাখা। মোবাইল  +৮৮০১৯৯৩-৭৩৪৫৬৪

অনলাইন আপডেট

আর্কাইভ