ঢাকা, বুধবার 25 October 2017, ১০ কার্তিক ১৪২8, ৪ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল

মফিজ জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গ: চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে বিকেল তিনটা ১০ মিনিটে চুয়াডাঙ্গা নূরনগর-জাফরপুর নতুন স্টেডিয়ামে মুখোমুখি হয় নাটোর জেলা ফুটবল  একাদশ ও জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থা। গ্রুপ পর্বের খেলায় জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থা নওগাঁ জেলা একাদশেকে ২-১ গোলে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উন্নিত হয়।
আর নাটোর জেলা ফুটবল একদশ ৪-০ গোলে নড়াইলকে  পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উন্নিত হয়।
গতকাল মঙ্গলবার দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থা ট্রাইবেকারে ৫-৪ গোলে নাটোর জেলা ফুটবল একাদশকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়েছে। নির্ধারিত সময়ে কোনো দলই গোল করতে  না পারায় ট্রাইবেকারের এগিয়ে যায় খেলা।
উভয় দলই ঢিলেঢালা আক্রমণে কেউ কারো জালেবল প্রবেশ করাতে না পারলে খেলা গড়াই ট্রাইবেকারে ।ট্রাইবেকারে জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থার মুকুল, রকি, হাফিজুর, আল-আমিন ও রিপন প্রত্যেকে গোল করে ৫টি কিকে ৫টি গোল আদায় করে নেন।
অন্যদিকে নাটোর জেলা ফুটবল একাদশের বিদেশী খেলোয়াড় ভিটোরি, রহিত, তুহিন, বাদল গোল করলেও  রাজন গোল করতে ব্যর্থ হওয়ায় চুয়াডাঙ্গা জেলা পশাসক গোল্ডকাপ ফুটবল মিশন শেষ হয়ে যায় নাটোরের। 
দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থা ট্রাইবেকারে ৫-৪ গোলে নাটোর জেলা ফুটবল  একাদশকে পরাজিত করে সেমিফাইনালের খেলা নিশ্চিত করে।
বিচারকদের বিচারে সেরা খেলোয়াড় নির্বাচিত হন জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থার লাকী সেভেন মামুন।

অনলাইন আপডেট

আর্কাইভ