ঢাকা, বুধবার 25 October 2017, ১০ কার্তিক ১৪২8, ৪ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

রুপার বোনকে চাকরি দিলেন স্বাস্থ্যমন্ত্রী

টাঙ্গাইল সংবাদদাতা : টাঙ্গাইলে চলন্ত বাসে গণধর্ষণের পর হত্যার শিকার সিরাজগঞ্জের তাড়াশের জাকিয়া সুলতানা রুপার বোন পপিকে চাকরি দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। আজ মঙ্গলবার দুপুরে সরকারি ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান এসেনশিয়াল ড্রাগে অফিস সহকারী পদের নিয়োগপত্র স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।
রুপার বড় ভাই হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডা. এহসানুল কবির জগলুল, জেনারেল ম্যানেজার মো. সেলিম তার ছোট বোন পপির হাতে সরকারি চাকরির নিয়োগপত্র তুলে দেন। বগুড়ার এসেনশিয়াল ড্রাগের কার্যালয়ে তাকে অফিস সহকারী হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।
গত ১লা সেপ্টেম্বর স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম তাড়াশে রুপার পরিবারকে শান্তনা ও সমবেদনা জানাতে গিয়ে পরিবারকে নগদ ১ লাখ টাকা প্রদান করেন ও রুপার বোন পপিকে সরকারি চাকরি দেয়ার প্রতিশ্রুতি দেন।
এদিকে, রুপার মা হাসনা হেনা (৬৩) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের প্রতি গভীর কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার মেয়ে হারানোর বেদনা মুছে দিতে সরকারের পক্ষ থেকে যে ব্যবস্থা নেয়া হয়েছে তাতে আমরা অভিভূত। সেই সঙ্গে আমি পরিবারের পক্ষ থেকে আবারও দাবি করছি দ্রুত বিচার আইনে রুপা হত্যার বিচার করা হোক। আমি আমার জীবনদ্দশায় মেয়ের হত্যাকারীদের বিচার দেখে যেতে চাই।

অনলাইন আপডেট

আর্কাইভ