ঢাকা, বুধবার 25 October 2017, ১০ কার্তিক ১৪২8, ৪ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

কুষ্টিয়ায় হাজতির মৃত্যু

কুষ্টিয়া সংবাদাতা : কুষ্টিয়ায় কোরবান আলী নামে এক হাজতির মৃত্যু হয়েছে। (হাজতির নম্বর ৮৯১/১৭)। মঙ্গলবার ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত কোরবান আলী কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকার মৃত খেরো ম-লের ছেলে।
কারা কর্তৃপক্ষ জানিয়েছে, সোমবার বিকেলে মাদক মামলার আসামী কোরবান আলী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।
তবে কি কারণে ওই হাজতির মৃত্যু হয়েছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ। ময়নাতদন্তের জন্য রাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
কুষ্টিয়া জেলা কারাগারের জেলার মহিউদ্দিন আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন। 
কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার
কুষ্টিয়ায় ছাত্রাবাস থেকে সাব্বির আহমেদ (১৭) নামে এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে শহরের হাসপাতাল মোড় এলাকার ‘আবুল বাশার’ ছাত্রাবাস থেকে লাশটি উদ্ধার করা হয়। কুষ্টিয়া মডেল থানার উপ-পরিদর্শক সুমন কাদেরী এ তথ্য নিশ্চিত করেছেন।
সাব্বির কুষ্টিয়া ইসলামিয়া কলেজের বাণিজ্য বিভাগের প্রথম বর্ষের ছাত্র।
এসআই সুমন কাদেরী জানান, খবর পেয়ে সাব্বিরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার গলায় ফাঁস দেওয়ার চিহ্ন ও দুই পায়ে কাটা দাগ রয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

অনলাইন আপডেট

আর্কাইভ