ঢাকা, বুধবার 25 October 2017, ১০ কার্তিক ১৪২8, ৪ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

বকশীগঞ্জে মাদক ব্যবসায়ীরা শপথ বাক্য পাঠ করে ফিরছেন স্বাভাবিক জীবনে

জামালপুর সংবাদদাতা : জামালপুর জেলার  বকশীগঞ্জ থানা পুলিশের আহবানে সাড়া দিয়ে দীর্ঘ দিনের পেশা মাদক ব্যবসা ছেড়ে দিয়ে শপথ বাক্য পাঠ করে স্বাভাবিক জীবনে ফিরছেন ১৬ মাদক ব্যবসায়ী।
গত ২২ অক্টোবর  সকাল ১০ টার দিকে বকশীগঞ্জ থ্ান্ায় হাজির হয়ে মাদক ব্যবসা না করার শর্তে অঙ্গীকার করে মাদক বিরোধীশপথ বাক্য পাঠ করেন ১৬ জন মাদক ব্যবসায়ী। সে সময় বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. রুবেল মিয়া তাদের ওই শপথ বাক্য পাঠ করান।
যে সব মাদক ব্যবসায়ী স্বেচ্ছায় আত্মসমর্পন করেন তারা হলেন, সীমান্তবর্তী বগারচর ইউনিয়নের রামরামপুর গ্রামের লিয়াকত আলী (৬০), জৈনুদ্দিন মিয়া (৪৫), গোলাম মোস্তফা (৬০), আসলাম হোসেন ( ৪০), মনোয়ার হোসেন (৫০), সাইফুল ইসলাম (৬০), আঃ রশিদ (৪৫), রফিকুল ইসলাম (৩০),  তুফানু মিয়া (৩৫), নুর মোহাম্মদ (৩৬), সারমারা গ্রামের স্বাধীন মিয়া (৪৫), মানিক মিয়া ( ৪৮), ধানুয়া গ্রামের ছাবেদ আলী (৫৫), আবুল কাশেম (৫৫), পৌর এলাকার বেলে ( ৪৫), মেন্দি ( ৪০)।
আত্মসমর্পনের পর বকশীগঞ্জ থানা পুলিশ এসম মাদক ব্যবসায়দের মিষ্টি খাইয়ে তাদের স্বাগত জানান। এসময় প্রত্যেকেই ভবিষ্যতে মাদক ব্যবসা ও মাদক সেবন না করার জন্য অঙ্গীকার নামায় সাক্ষর করেন।
বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. রুবেল মিয়া জানান, আমরা দীর্ঘদিন ধরে এসব মাদক ব্যবসায়ীদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে বিভিন্ন পন্থা অবলম্বন করে আসছি। অবশেষে আমাদের ডাকে সাড়া দিয়ে আত্মসমর্পন করেন তারা।

অনলাইন আপডেট

আর্কাইভ