ঢাকা, বুধবার 25 October 2017, ১০ কার্তিক ১৪২8, ৪ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনায় বাড়িওয়ালাকে কুপিয়ে হত্যা

খুলনা অফিস : খুলনার সাবেক সংবাদপত্র পরিবেশক তরিকুল ইসলাম ছোটনের ভাই শহিদুল ইসলাম ডলারকে (৪৭) কুপিয়ে হত্যা করা হয়েছে। গত সোমবার দিবাগত রাত একটার দিকে নগরীর ৯নম্বর মিয়াপাড়া প্রধান সড়কের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। ঘাতক তারই বাড়ির ভাড়াটিয়া বাবু বিশ্বাস বলে জানা গেছে। বাড়িওয়ালা ডলার পেশায় একজন ইজিবাইক চালক। সে  নগরীর মিয়াপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে।
নিহতের পারিবারিক সূত্র ও পুলিশ জানায়, বাড়িওয়ালা শহিদুল ইসলাম ডলার ভাড়াটিয়া বাবু বিশ্বাসের কাছে কয়েক মাসের ভাড়া পান। গত সোমবার রাতে ডলার ভাড়াটিয়া বাবু বিশ্বাসের কাছে বকেয়া ভাড়া চান। এ নিয়ে তাদের মধ্যে কথাকাটি হয়। এক পর্যায় বাবু বিশ্বাস বাড়িওয়ালা ডলারকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। এতে তার নাড়িভুড়ি বেরিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ডলারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, বাড়িভাড়া নিয়ে গোলযোগে শহিদুল ইসলাম ডলার তার ভাড়াটিয়া বাবু বিশ্বাসের হাতে খুন হয়েছেন। ঘাতক ভাড়াটিয়া বাবু বিশ্বাস ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার দুপুরে নিহত ডলারের স্ত্রী রতœা বেগম বাদি হয়ে বাবু বিশ্বাসের নামের একটি হত্যা মামলা দায়ের করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ