ঢাকা, বুধবার 25 October 2017, ১০ কার্তিক ১৪২8, ৪ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারীর প্রতিবাদে নেত্রকোনা জেলা ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

নেত্রকোনা সংবাদদাতা : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারীর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল মঙ্গলবার নেত্রকোনায় বিক্ষোভ সমাবেশ করেছে জেলা ছাত্রদল। 

সকাল ১০টায় ছোট বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবু, সহ-সভাপতি ফারদিন চৌধুরী রিমি, সিঃ যুগ্ম সম্পাদক শাহরিয়ার রহমান সাঈদ প্রমুখ। এ সময় জেলা ছাত্রদলে নেতাকর্মীসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এনাজুলকে পুনরায় গ্রেফতার

নেত্রকোনার কলমাকান্দায় পুলিশ হাত থেকে ছিনতাই হওয়া মাদক মামলার আসামী এনাজুলকে পুনরায় গ্রেফতার করেছে পুলিশ। 

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুর রহমান জানান, কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের চত্রংপুর গ্রামের আব্দুল আলীর ছেলে এনাজুল দীর্ঘদিন যাবৎ এলাকায় হিরোইন ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল। তার বিরুদ্ধে ৭ শত পিস ইয়াবাসহ মাদক আইনে দুটি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গত ২০ অক্টোবর তাকে নিজ বাড়ি থেকে আটক করার পর তার সহযোগীরা পুলিশের উপর হামলা চালিয়ে এনাজুলকে ছিনিয়ে নিয়ে যায়। পরে পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে এনাজুলের স্ত্রীসহ ৯ জনকে আটক করে কোর্টে সোপর্দ করে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গতকাল মঙ্গলবার সকালে জেলা শহরের কুরপাড় এলাকা থেকে পুলিশের হাত থেকে ছিনতাই হওয়া আসামী এনাজুলকে পুনরায় গ্রেফতার করে।

অনলাইন আপডেট

আর্কাইভ