ঢাকা, রোববার 29 October 2017, ১৪ কার্তিক ১৪২8, ৮ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

জামায়াতের ভাবমর্যাদা ক্ষুণ্ম করার হীন  উদ্দেশ্যেই হাস্যকর রিপোর্ট করা হয়েছে - তাসনীম আলম

 

 দৈনিক কালের কণ্ঠ পত্রিকার ১ম পৃষ্ঠায় “নেতা আমলা পুলিশের জন্য জামায়াতের অশুভ ফাঁদ” শিরোনামে গতকাল শনিবার প্রকাশিত ভিত্তিহীন, অসত্য ও উদ্দেশ্যপ্রণোদিত রিপোর্টের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মোঃ তাসনীম আলম বলেন,  দৈনিক কালের কণ্ঠ পত্রিকায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর বিরুদ্ধে প্রকাশিত রিপোর্টটি সর্বৈব মিথ্যা। জামায়াতে ইসলামীর ভাবমর্যাদা ক্ষুণ্ম করার হীন উদ্দেশ্যেই এ বানোয়াট ও হাস্যকর রিপোর্টটি প্রকাশ করা হয়েছে। 

গতকাল দেয়া বিবৃতিতে তিনি বলেন,  দৈনিক কালের কণ্ঠ পত্রিকায় প্রকাশিত রিপোর্টে ‘নির্বাচন সামনে রেখে সরকারকে বিপাকে ফেলতে কয়েকশ কোটি টাকার তহবিল এবং ২০ রাজনীতিক, শীর্ষস্থানীয় ১৩ আমলা, পুলিশের ডিআইজি-এসপি পর্যায়ের ৫০ কর্মকর্তা, র‌্যাব ও গোয়েন্দা সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তার জন্য জামায়াতের অশুভ ফাঁদের’ যে কথা লেখা হয়েছে তার মধ্যে সত্যের লেশমাত্রও নেই। জনগণের মধ্যে বিভ্রান্তি সৃষ্টির অসৎ উদ্দেশ্যেই কালের কণ্ঠের সংশ্লিষ্ট রিপোর্টার এ জঘন্য রিপোর্টটি প্রকাশ করেছেন। গোটা রিপোর্টটিই অলীক কল্পনা। 

তিনি বলেন, জামায়াতে ইসলামী একটি আদর্শবাদী ইসলামী সংগঠন।  দৈনিক কালের কণ্ঠ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পরিবর্তে জামায়াতকে নিয়ে যে ভিত্তিহীন, মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত রিপোর্ট প্রকাশ করেছে তাতে কালের কণ্ঠ পত্রিকার ভাবমর্যাদাই ক্ষুণ্ম হয়েছে। 

এ ধরনের বানোয়াট রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য তিনি দৈনিক কালের কণ্ঠ পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। 

অনলাইন আপডেট

আর্কাইভ