ঢাকা, রোববার 29 October 2017, ১৪ কার্তিক ১৪২8, ৮ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

নওগাঁয় পুলিশী বাধা উপেক্ষা করে জেলা বিএনপির বিক্ষোভ

নওগাঁ সংবাদদাতা: বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানার জারীর প্রতিবাদে নওগাঁয় পুলিশী বাধা উপেক্ষা করে জেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
বুধবার সকালে শহরের বাটার মোড় থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলুর নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের পার-নওগাঁ আসলে পুলিশ মিছিলে বাধা দেয়। পরে পুলিশের বাধা উপেক্ষা করে তাজের মোড়ে গিয়ে মিছিলটি শেষ হয়। পরে তাজের মোড়ে পুলিশ বেরিকেডের মধ্যে সমাবেশ করে বিএনপির নেতৃবৃন্দ।
সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সহ-সভাপতি কে,সি বদরুল আলম নয়ন চৌধূরী, যুগ্ম সম্পাদক সহিদুল ইসলাম টুকু ও যুগ্ম সম্পাদক ও শহর বিএনপির আহবায়ক নাছির উদ্দীন আহমেদ, সাংগঠনিক সম্পাদক শফিউল আজম ওরফে ভিপি রানা, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শফিউল আজম টুটুল, জেলা ছাত্রদলনেতা শ্যাম, মুক্তার  প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা অবিলম্বে বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারীর তীব্র প্রতিবাদ করেন এবং প্রত্যাহারের দাবী জানান। নইলে সারা দেশে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে প্রত্যাহার করাতে বাধ্য করা হবে।
অপর দিকে, জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র নাজমুল হক সনির নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে দলীয় নেতাকর্মীদের নিয়ে তাজের মোড়ে একটি সমাবেশ করে। সমাবেশে জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র নাজমুল হক সনি, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ রিপন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুস সালাম পিন্টু, সাবেক ছাত্রনেতা জেড এইচ খান মানিক সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রমুখ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। বক্তারা অবিলম্বে বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানার জারীর তীব্র প্রতিবাদ করেন এবং প্রত্যাহারের দাবী জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ