ঢাকা, রোববার 29 October 2017, ১৪ কার্তিক ১৪২8, ৮ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

রাজাপুরে বসতঘরে হামলা ॥ ভাঙচুর লুটপাট

রাজাপুর (ঝালকাঠি) সংবাদদাতা : ঝালকাঠির রাজাপুরের পশ্চিম ডহরশঙ্কর গ্রামে বুধবার রাতে বিরোধীয় জমির বসতঘর ভাঙচুর, লুটপাট ও প্রতিপক্ষের হামলা এক বৃদ্ধ নারীসহ ৫ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় রাজাপুর থানায় মামলার দায়ের প্রস্তুতি নিয়েছেন ওই গ্রামের আব্দুস সত্তারের স্ত্রী জাকিয়া বেগম অভিযোগে জানা গেছে, রাতে সবাই ঘুমের মধ্যে প্রতিপক্ষ বাবুল হাওলাদারের নেতৃত্বে একদল ভাড়াটিয়া সন্ত্রাসীরা তাদের ক্রয়কৃত জমিতে নির্মাণ করা বসতঘরে ভাঙচুর করে পাশের খালে ফেলে দিয়ে টাকা, সোনাসহ মালপত্র লুটপাট করে।
বাধা দিতে গেলে প্রতিপক্ষের হামলা বৃদ্ধ লালবরু বিবি, আমজেদ আলী, জাকিয়া বেগম, ফোরকান হাওলাদার ও তৃতীয় শ্রেণির ছাত্র পলাশ আহত হয়। নারীদের শ্লীলতাহানিও করা হয়।
ওই জমি নিয়ে প্রতিপক্ষদের সাথে বিরোধ দেখা দিলে স্থানীয় সালিশেও জাকিয়া বেগমরা রায় পান। পরে সালিশে হেরে প্রতিপক্ষরা কোর্টে ১৪৪ ধারা জারি করায়। পরে আদালত পুলিশ তদন্ত প্রতিবেদন যাওয়ার পর বাদি পক্ষের আবেদন খারিজ করে দেন।
রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন জানান, ঘটনা শুনে রাতে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করেন এবং এ ঘটনায় মামলা হচ্ছে। দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ